বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSKM থেকে বেরিয়ে নিজাম প্যালেসের সামনে দিয়ে বাড়ি ফিরলেন অনুব্রত মণ্ডল

SSKM থেকে বেরিয়ে নিজাম প্যালেসের সামনে দিয়ে বাড়ি ফিরলেন অনুব্রত মণ্ডল

SSKM হাসপাতাল থেকে বেরোচ্ছেন অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র

সোমবার বেলা ১২টার কিছু পরে SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে পৌঁছন অনুব্রত। অনুব্রতর জন্য আগে থেকেই বুক করা ছিল ২১৬ নম্বর কেবিন। নিজে পায়ে হেঁটে উডবার্ন ওয়ার্ডে প্রবেশ করেন বীরভূমের কেষ্টদা।

SSKM হাসপাতাল ভর্তি না নিলেও সিবিআইকে হাজিরা দিলেন না অনুব্রত মণ্ডল। কলকাতায় সিবিআইয়ের সদর দফতর নিজাম প্যালেসের সামনে উড়ালপুলের ওপর দিয়ে ফিরে এলেন চিংড়িঘাটার বাড়িকে। এভাবেই সোমবার অষ্টমবারের মতো সিবিআইয়ের হাজিরা এড়ালেন অনুব্রত। এর পর সিবিআই কী পদক্ষেপ করে সেদিকেই নজর সবার।

সোমবার বেলা ১২টার কিছু পরে SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে পৌঁছন অনুব্রত। অনুব্রতর জন্য আগে থেকেই বুক করা ছিল ২১৬ নম্বর কেবিন। নিজে পায়ে হেঁটে উডবার্ন ওয়ার্ডে প্রবেশ করেন বীরভূমের কেষ্টদা। এর পর শুরু হয় শারীরিক পরীক্ষা নিরীক্ষা।

BJP'র মহিলা সাংসদের উপর হামলা, গভীর রাতে পাথর নিয়ে ঝাঁপিয়ে পড়ল খাদান মাফিয়ারা

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতকে ভর্তি নেওয়া হবে কি না তা নিয়ে আগে থেকে কোনও সিদ্ধান্ত নেননি চিকিৎসকরা। প্রায় ২ ঘণ্টা ধরে অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষা করে মেডিক্যাল বোর্ড। এর পর চিকিৎসকরা জানিয়ে দেন, অনুব্রতর হাসপাতালে ভর্তি হওয়ার দরকার নেই। তাঁর গুরুতর কোনও সমস্যা নেই। কয়েকটি পুরনো শারীরিক উপসর্গ রয়েছে। সেজন্য ওষুধ খেয়ে যেতে হবে তাঁকে।

এর পরই জল্পনা ছড়ায়, তবে কি আজই সিবিআইয়ের কাছে হাজিরা দেবেন অনুূব্রত? বিকেল সওয়া তিনটে নাগাদ SSKM হাসপাতাল থেকে বেরোন অনুব্রত মণ্ডল। পিছু নেন সাংবাদিকরা। SSKM হাসপাতাল থেকে নিজাম প্যালেসের দূরত্ব কয়েক শ মিটার। হেস্টিংস মোড় থেকে অনুব্রতর গাড়ি ইউ টার্ন করে উঠে পড়ে AJC বসু রোড ফ্লাইওভারের ওপর। এর পর মা ফ্লাইওভার ধরে চিংড়িঘাটা হয়ে চিনার পার্কের ফ্ল্যাটে পৌঁছে যান তিনি।

তৃণমূল নেতাদের সম্পত্তি বৃদ্ধির তদন্ত চেয়ে দায়ের মামলায় ইডিকে যুক্ত করল আদালত

SSKM ভর্তি নিতে অস্বীকার করার পর অনুব্রত কী করেন সেদিকে যেমন সবার নজর রয়েছে, তেমনই নজর রয়েছে সিবিআইয়ের পদক্ষেপের দিকেও।

 

বন্ধ করুন