বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata Mondal: বিরোধীদের দিতেন গুড় বাতাসা, দুপুরে কী খেলেন অনুব্রত?
অনুব্রত মণ্ডল।

Anubrata Mondal: বিরোধীদের দিতেন গুড় বাতাসা, দুপুরে কী খেলেন অনুব্রত?

  • একেবারে সাদা মাটা ভেজ থালি। কোনও মাছ, মাংস, পোলাওয়ের ব্যাপার নেই। বাঙালির চিরচেনা ভাত ডালের মেনু। চারপাশে পাহারা। তার মাঝেই খেলেন অনুব্রত।

গরু পাচারকাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডল। আদালতে হাজিরা দিতে মাঝেমধ্যেই বের হচ্ছেন তিনি। কিছুদিন আগেই বিরোধীদের গুড়-বাতাসার দাওয়াই দেওয়ার কথা বলতেন তিনি। নকুলদানা খাওয়ানোর কথাও বলতেন কেষ্ট মণ্ডল। তা নিয়ে নানা কথা উঠেছে। কিন্তু বৃহস্পতিবার দুপুরে কী খেলেন অনুব্রত?  এদিন অনুব্রতকেই নিয়ে যাওয়া হয়েছিল বিধাননগরের বিশেষ আদালতে।

সেই কোন সকালে ঘুম থেকে উঠে তিনি প্রস্তুতি নিয়েছিলেন। এরপর সকাল সকাল রওনা। জেলের ভেতর কিছু মুখে তুলতে মন চায়নি তার। কিছুদিন আগে শক্তিগড়ে তিনি পুরী খেয়েছিলেন। তবে ল্যাংচার ধারেকাছে দিয়েও যাননি সেদিন তিনি।   

তবে এদিন আর তিনি শক্তিগড়ে দাঁড়াননি। সিঙ্গুরের কাছে গাড়ির ভেতরেই ডিম সেদ্ধ, রাধাবল্লভী খেয়েছিলেন অনুব্রত। 

আর ফেরার পথে কী খেলেন অনুব্রত মণ্ডল? সূত্রের খবর, একেবারে নিপাট নিরামিষ থালি দিয়ে মধ্যাহ্নভোজ সারলেন তিনি। ওই মেনুতে ছিল ভাত, ডাল, রুটি, পনির, সবজি, চাটনি, পাঁপড়। তবে প্রিয়পদ হলেও আলু পোস্ত এদিন খেতে চাননি তিনি। 

এসি ধাবায় দুপুরের খাবার সারলেন তিনি। একেবারে সাদা মাটা ভেজ থালি। কোনও মাছ, মাংস, পোলাওয়ের ব্যাপার নেই। বাঙালির চিরচেনা ভাত ডালের মেনু। চারপাশে পাহারা। তার মাঝেই খেলেন অনুব্রত। সূত্রের খবর, ৩০০ টাকার ভেজ থালিতেই দুপুরের খাবার সারলেন তিনি। 

বন্ধ করুন