বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'CBI যখন আসে তখনই অনুব্রত অসুস্থ হয়ে যায়', অক্ষয় তৃতীয়ায় মদন মিত্রের বোমা
অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে টুইটার)
অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে টুইটার)

'CBI যখন আসে তখনই অনুব্রত অসুস্থ হয়ে যায়', অক্ষয় তৃতীয়ায় মদন মিত্রের বোমা

  • এদিন দক্ষিণেশ্বরে পুজো দিতে গিয়েছিলেন মদন মিত্র। দলের নতুন কার্যালয়ের সূচণা ও সকলের মঙ্গল কামনায় পুজো দেন তিনি। সেখানে অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব নিয়ে তিনি মুখ খোলেন।

এর আগে জেলে গিয়েছিলেন মদন মিত্রও। তবে সেখানেও কার্যত ঝুঁকেগা নেহি মনোভাব। আর এবার অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব নিয়ে মুখ খুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আর কার্যত বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। যে দাবি এতদিন বিরোধীরা করে এসেছিলেন সেটাই যেন কিছুটা শোনা গেল মদনের গলায়। এদিন দক্ষিণেশ্বরে পুজো দিতে গিয়েছিলেন মদন মিত্র। সেখানেই তিনি বিস্ফোরক মন্তব্য করেন। অক্ষয় তৃতীয়ার পূণ্য সকালেই তিনি বলে ফেললেন, সিবিআই যখন আসে তখনই অনুব্রত মণ্ডল অসুস্থ হয়ে যায়। আবার অনুব্রত মণ্ডল অসুস্থ হলেই সিবিআই আসে। এদিকে মদন মিত্রের এই মন্তব্যকে নিয়ে তৃণমূলের অন্দরে অস্বস্তি কিছুটা বেড়েছে।

তবে অনুব্রত মণ্ডলকে সিবিআই তলব নিয়ে এখানেই থেমে থাকেননি মদন মিত্র। তিনি বলেন, এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রুজিরা বন্দ্যোপাধ্যায়ও সিবিআইএর মুখোমুখি হয়েছিলেন। অনুব্রত মণ্ডলের উচিত সিবিআইকে ফেস করা। জানিয়ে দিলেন মদন মিত্র।

এদিকে সম্প্রতি গরু পাচারকাণ্ডে সিবিআই তলব করেছিল অনুব্রত মণ্ডলকে। তিনি সেদিন চিনার পার্কের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে সিবিআই দফতরের দিকে যাচ্ছিলেন। মাঝপথেই গাড়ি ঘুরিয়ে তিনি চলে আসেন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। সেখানেই কিছুদিন ছিলেন তিনি। তাঁর নাকি অণ্ডকোষে সমস্যা হয়েছে। কিছুদিন পরে তিনি ফের ফ্ল্যাটে ফিরে যান। আপাতত সিবিআইয়ের কাছে থেকে চার সপ্তাহ সময় চেয়েছেন তিনি।

 

 

 

বন্ধ করুন