বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে লাগাতার মন্তব্যের জের? BJPতে গুরুত্ব কমল অনুপমের
অনুপম হাজরা

দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে লাগাতার মন্তব্যের জের? BJPতে গুরুত্ব কমল অনুপমের

  • সুকান্তর রাজ্য সভাপতি হওয়ার ব্যক্তিত্ব নেই বলে মন্তব্য করেন। দাবি করেন, তাঁকে না জানিয়ে অনুব্রতর গ্রেফতারির পর বোলপুরে বাইরে থেকে লোক এনে বিজেপির কর্মসূচি পালন করেছেন সুকান্ত মজুমদার।

দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে লাগাতার প্রকাশ্য মন্তব্য করতে থাকায় বিজেপিতে গুরুত্ব কমল অনুপম হাজরার। বিহারের সহ পর্যবেক্ষকের পদ থেকে তাঁকে সরিয়ে দিল দলের কেন্দ্রীয় নেতৃত্ব। এর পর অনুপম কী করেন তা নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

বিজেপিতে যোগদানের পর থেকে লাগাতার দলের নেতাদের অস্বস্তি বাড়িয়েছেন অনুপম। বিশেষ করে কেন্দ্রীয় পদ পাওয়ার পর থেকে লাগাতার রাজ্যের নেতাদের আক্রমণ করেছেন তিনি। সম্প্রতি বিষয়টি চরমে পৌঁছয়। বৈদিক ভিলেজে দলের চিন্তন বৈঠকে ডাক না পেয়ে সুকান্ত মজুমদারের বিরুদ্ধে ফেসবুক লাইভে গায়ের ঝাল মেটান তিনি। এমনকী অনুব্রতর গ্রেফতারির পর বীরভূমে তেমন কোনও কর্মসূচি পালন হচ্ছে না কেন তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

‘হিন্দুদের রক্ত...’, BJP-র সংখ্যালঘু নেতাকে পাকিস্তান যেতে বলল AAP বিধায়ক

অনুপমের আচরণে বেশ কিছুদিন ধরে ক্ষুব্ধ ছিলেন বিজেপির রাজ্য নেতারা। যেভাবে তিনি দলের রাজ্য নেতৃত্বকে লাগাতার অস্বস্তিতে ফেলছিলেন তা ভালোভাবে নেয়নি দলের শীর্ষ নেতৃত্বও। তার জেরেই তাঁর পদস্খলন বলে মনে করা হচ্ছে।

 

বন্ধ করুন