বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুকান্ত মজুমদারের রাজ্য সভাপতি হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন অনুপম হাজরা
অনুপম হাজরা

সুকান্ত মজুমদারের রাজ্য সভাপতি হওয়ার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন অনুপম হাজরা

  • দিন কয়েক আগে বোলপুরে একটি মিছিল করেন সুকান্ত মজুমদার। অনুপম হাজরার অভিযোগ, সেই মিছিলের ব্যাপারে তাঁকে জানানোই হয়নি। তাঁর নিজের শহরে বাইরে থেকে লোক এনে মিছিল করেছেন সুকান্ত মজুমদার।

বিভিন্ন সময় মুখ খুলে দলের অস্বস্তি বাড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করলে দলের অনেকেরই বুক দুরু দুরু করতে থাকে। বিজেপি নেতা অনুপম হাজরা এবার আক্রমণ করলেন দলেরই রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে। কার্যত সুকান্তর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন তিনি। প্রশ্ন উঠছে, এবার কি দলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবেন বিজেপির দিল্লির নেতারা।

দিন কয়েক আগে বোলপুরে একটি মিছিল করেন সুকান্ত মজুমদার। অনুপম হাজরার অভিযোগ, সেই মিছিলের ব্যাপারে তাঁকে জানানোই হয়নি। তাঁর নিজের শহরে বাইরে থেকে লোক এনে মিছিল করেছেন সুকান্ত মজুমদার। যাতে বেজায় ক্ষুব্ধ অনুপম।

এদিন তিনি বলেন, ‘রাজ্য সভাপতির মধ্যে সেই ব্যক্তিত্ব থাকা দরকার। দলের পদে থাকা নেতাদের থেকে পদে না থাকা নেতাদের পিছনে লোক বেশি। রাজ্য সভাপতির এমন লোক হওয়া দরকার যে নিজের সিদ্ধান্ত নিজে নিতে পারে।’

নেই নম্বর বিভাজনের উল্লেখ, পর্ষদের পেশ করা নথি ফেরত পাঠালেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

সুকান্তকে আক্রমণ করে অনুপম বলেন, ‘বাইরে থেকে লোক এনে বোলপুরে মিছিল করেছেন সুকান্ত মজুমদার। নিজে লোক জোগাড় করতে না পারলে অন্যকে বলতে ক্ষতি কী? এভাবে তো ফের ২০০ পার করতে গিয়ে ৭৭-এই আটকে যেতে হবে।’

এর আগে একাধিকবার দলের নেতাদের আক্রমণ করেছেন অনুপম হাজরা। দলের সাধারণ সম্পাদক হওয়ার পর তাঁর আক্রমণের ঝাঁঝ বেড়েছে। বিজেপির একাংশের মতে, অনুপমের মাথায় দলের কোনও বড় নেতার হাত আছে। নইলে তার এত বড় কথা বলার সাহস হত না। এবার দেখার অনুপমের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করে কি না বিজেপি।

 

বন্ধ করুন