বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এখন কেমন আছেন সৌরভ?‌ জানাল হাসপাতাল, ‘‌গেট ওয়েল সুন দাদা’‌ পোস্টে ছয়লাপ টুইটার
অ্যাপোলো হাসপাতালে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই
অ্যাপোলো হাসপাতালে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই

এখন কেমন আছেন সৌরভ?‌ জানাল হাসপাতাল, ‘‌গেট ওয়েল সুন দাদা’‌ পোস্টে ছয়লাপ টুইটার

  • টুইট করে বিসিসিআই সভাপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন শিখর ধওয়ন। সদ্য ‘‌পদ্মশ্রী’‌ পাওয়া টেবিল টেনিস খেলোয়াড় মৌমা দাসও দাদার আরোগ্য কামনায় টুইট করেছেন।

একই মাসে পরপর দু’‌বার হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। স্বাভাবিকভাবেই এতে উদ্বিগ্ন তাঁর ভক্তকূল তথা সাধারণ মানুষ। উদ্বেগ ছড়িয়ে পড়েছে দেশের ক্রীড়াজগত থেকে রাজনৈতিক মহল— সর্বত্র। কেমন আছেন মহারাজ?‌ এই প্রশ্নই সকলের মুখে। সৌরভ স্থিতিশীল রয়েছেন, একেবারে স্বাভাবিক। বুধবার বিকেলে মেডিক্যাল বুলেটিনে এমনই জানিয়েছেন অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ। একইসঙ্গে জানানো হয়েছে, শেষবার হাসপাতালে ভর্তির পর থেকে প্রাক্তন অধিনায়ক যেমন ছিলেন এখনও ঠিক তেমনই রয়েছে। তাঁর শারীরিক প্যারামিটার একেবারে স্বাভাবিক।

এদিকে, সৌরভের হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই দেশ–বিদেশ থেকে টুইটার ছেয়ে গিয়েছে ‘‌গেট ওয়েল সুন দাদা’‌ মেসেজে। টুইট করে বিসিসিআই সভাপতির দ্রুত আরোগ্য কামনা করেছেন শিখর ধওয়ন। সদ্য ‘‌পদ্মশ্রী’‌ পাওয়া টেবিল টেনিস খেলোয়াড় মৌমা দাসও দাদার আরোগ্য কামনায় টুইট করেছেন। টুইটে উদ্বেগ প্রকাশ করেছেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়, বিজেপি–র কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ও।

সৌরভ গঙ্গোপাধ্যায় কেমন রয়েছেন জানতে ইতিমধ্যে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করে খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি চিকিৎসকদের সঙ্গেও কথা বলেছেন বলে জানা গিয়েছে। কেন ২০ দিনের মধ্যে ফের এমন সমস্যা হল তা এদিন জানতে চান অমিত শাহ। বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে গিয়ে বন্ধু সৌরভের সঙ্গে দেখা করে এসেছেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া।

হাসপাতাল কর্তৃপক্ষর তরফে স্থিতিশীল জানানো হলেও সূত্রের খবর, ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আগামীকাল, বৃহস্পতিবার তাঁর অ্যাঞ্জিওগ্রাম করা হবে। তার পরই তাঁর শরীরে বাকি দুটি স্টেন্ট বসানো হবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেবে চিকিৎসকদের বোর্ড। অ্যাপোলো–তে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখছেন চারজন চিকিৎসক। তাঁর পারিবারিক চিকিৎসক ডাঃ আফতাব খান ছাড়াও রয়েছেন ডাঃ সপ্তর্ষি বসু, ডাঃ সৌপ্তিক পান্ডা ও ডাঃ সরোজ মণ্ডল।

জানা গিয়েছে, বুধবার রাতে হাসপাতালেই থাকছেন সৌরভ। এদিন তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মেয়ে সানা গঙ্গোপাধ্যায় এবং দাদা স্নেহাশিস। উল্লেখ্য, কিছু দিন আগে স্নেহাশিসও দক্ষিণ কলকাতার উড্‌ল্যান্ডস হাসপাতালে ভর্তি হন। সেখানে তাঁর অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়।

বন্ধ করুন