বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এসি নিয়ে ঝামেলা, ক্যাব চালককে 'মার' যাত্রীর, পালটা বাড়িতে 'চড়াও' ইউনিয়ন
এসি নিয়ে ঝামেলা, ক্যাব চালককে 'মার' যাত্রীর, পালটা বাড়িতে 'চড়াও' ইউনিয়ন (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
এসি নিয়ে ঝামেলা, ক্যাব চালককে 'মার' যাত্রীর, পালটা বাড়িতে 'চড়াও' ইউনিয়ন (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

এসি নিয়ে ঝামেলা, ক্যাব চালককে 'মার' যাত্রীর, পালটা বাড়িতে 'চড়াও' ইউনিয়ন

  • শহরে অ্যাপ ক্যাব চালকদের দৌরাত্ম্য প্রায়ই শোনা যায়। এবার যাত্রীর কাছে 'আক্রান্ত' হলেন ক্যাব চালক।

শহরে অ্যাপ ক্যাব চালকদের দৌরাত্ম্য প্রায়ই শোনা যায়। এবার যাত্রীর কাছে 'আক্রান্ত' হলেন ক্যাব চালক। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে বড়তলা থানা এলাকার সাহিত্য পরিষদ স্ট্রিটে। অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার দাবিতে ক্যাব চালকদের ইউনিয়ন বড়তলা থানায় বিক্ষোভ দেখায়। যদিও এই ঘটনায় ক্যাব চালকের বিরুদ্ধে মারধর করার পালটা অভিযোগ এনেছেন প্রবীর চক্রবর্তী নামে অভিযুক্ত যাত্রী।

এদিন দুপুর ১ টা নাগাদ সাহিত্য পরিষদ স্ট্রিটে ঘটনার সূত্রপাত হয় ক্যাবে এসি চালানো এবং মাস্ক পডরাকে কেন্দ্র করে। রাজদীপ পাসোয়ান নামের ওই উবের চালকের অভিযোগ, গাড়ি চালানো শুরু করতেই এসি চালাতে বলেন ওই যাত্রী। যাত্রীর এই কথায় কোভিড গাইডলাইনে কথা মনে করিয়ে দিয়ে যাত্রীকে মাস্ক পরার জন্য অনুরোধ করেন গাড়ির চালক। অভিযোগ, চালকের সেই অনুরোধে রাজি হননি যাত্রী প্রবীর চক্রবর্তী। এরপরে চালক যাত্রীর মধ্যে বচসা শুরু হয়ে যায়। আসে ঘটনাকে কেন্দ্র করে যাত্রী চালককে এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে শুরু করেন বলে অভিযোগ।

এই ঘটনায় গাড়ি থামিয়ে যাত্রীকে নামিয়ে দেন চালক। কিন্তু এখানেই শেষ হয়নি। ঘটনার খবর পেয়েই ক্যাব ইউনিয়নের অন্যান্য সদস্যরা সেখানে চলে আসেন। আর সেখানে ইউনিয়নের সদস্যরা পৌঁছাতেই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। তাঁরা পালটা ওই যাত্রীকে মারধর করে বলে অভিযোগ। এমনকী ইউনিয়নের সদস্যরা যাত্রীর বাড়ির দরজায় লাথি মারে বলেও অভিযোগ। এই ঘটনার জেরে যাত্রীর পরিবারের লোকেরা আতঙ্কিত হয়ে পড়েন।পরে ইউনিয়নের সদস্যরা বড়তলা থানায় অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানান। অন্যদিকে যাত্রীর পক্ষ থেকেও ক্যাব চালকদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে।

বন্ধ করুন