বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বুথ কামড়ে পড়ে থাকুন, সহজ ভাষায় কথা বলুন, BJPর কর্মশালায় পরামর্শ অরবিন্দ মেননের
শনিবার বিজেপির কর্মশালায় বক্তব্য রাখছেন অরবিন্দ মেনন।

বুথ কামড়ে পড়ে থাকুন, সহজ ভাষায় কথা বলুন, BJPর কর্মশালায় পরামর্শ অরবিন্দ মেননের

  • বিজেপি সূত্রের খবর, এদিন কর্মীদের দলের একটি অ্যাপের প্রশিক্ষণ দেন দিল্লি থেকে আসা নেতারা। কী ভাবে অ্যাপের মাধ্যমে সংগঠনের খুঁটিনাটির ওপর নজর রাখতে হবে তা জানানো হয়। প্রশিক্ষণ শিবিরে বক্তব্য রাখেন অরবিন্দ মেনন।

লোকসভা নির্বাচনকে লক্ষ্য করে পশ্চিমবঙ্গে আবার সংগঠন সাজানো শুরু করেছে বিজেপি। এজন্য শনিবার দলের রাজ্য সদর দফতরে আয়োজন হয় একটি কর্মশালার। হাজির ছিলেন দলের এরাজ্যের সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন। কর্মীদের সাফল্যের টোটকা দিলেন তিনি।

বিজেপি সূত্রের খবর, এদিন কর্মীদের দলের একটি অ্যাপের প্রশিক্ষণ দেন দিল্লি থেকে আসা নেতারা। কী ভাবে অ্যাপের মাধ্যমে সংগঠনের খুঁটিনাটির ওপর নজর রাখতে হবে তা জানানো হয়। প্রশিক্ষণ শিবিরে বক্তব্য রাখেন অরবিন্দ মেনন। তিনি বলেন, দলের সংগঠন গড়তে যুবাদের আরও দায়িত্ব নিতে হবে। নিজের বুথ কামড়ে পড়ে থাকুন। যে বুথে হেরেছি সেখানে জনভিত্তি আরও শক্ত করতে হবে। প্রতিটি লোকসভায় ১০০ জনের ও বিধানসভায় ২৫ জনের দল তৈরি রাখুন। প্রতিটি কেন্দ্রীয় প্রকল্পের কথা বুথে বুথে পৌঁছে দেবে তারা।

দলের নেতাদের সহজ ভাষায় বক্তব্য রাখার পরামর্শ দিয়েছেন অরবিন্দ মেনন। তিনি বলেন, বাংলার নাড়ি আমি চিনি। নেতাদের আরও সহজ সরল ভাষায় বক্তব্য রাখতে হবে। যে ভাষা মানুষ বোঝে সেই ভাষায় কথা বলতে হবে।

 

বন্ধ করুন