বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'আমাকে খুন করলে খুশি হবেন? আমি রাজি,' ডোমজুড়ে অবরোধ, ইমামের বার্তা দেখালেন মমতা

'আমাকে খুন করলে খুশি হবেন? আমি রাজি,' ডোমজুড়ে অবরোধ, ইমামের বার্তা দেখালেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

মহানবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে দফায় দফায় অবরোধ ডোমজুড়ে। এবার অবরোধ তুলতে অনুরোধ মমতা বন্দ্যোপাধ্যায়ের।

আমাকে খুন করলে খুশি হবেন? আমি রাজি আছি। ডোমজুড়ে অবরোধ প্রসঙ্গে মন্তব্য বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, জাতীয় সড়ক অবরোধ করে অশান্তি তৈরি করবেন না। দিল্লির ঘটনায় প্রতিবাদ বাংলায় কেন? ডোমজুরের রাস্তা অবরোধের ঘটনা নিয়ে তোপ দাগলেন বাংলার মুখ্যমন্ত্রী।

 তিনি বলেন, জীবন দিয়ে একতা রক্ষা করব। তিনি বিজেপির বিরুদ্ধেও উসকানি দেওয়ার অভিযোগ তোলেন। তিনি বলেন, বিজেপির রাজ্যগুলিতে গিয়ে এসব করুন। আমাকে খুন করলে খুশি হবেন? আমি তৈরি রয়েছি। তিনি বলেন, ইমাম ভাতা আমি দিচ্ছি। যাঁরা অবরোধ করছেন তাঁরা ইমাম সংগঠনের কেউ নয় বলেই জানি। অবরোধের রাজনীতি করবেন না। এদিন তিনি বার বার হাতজোড় করে অবরোধ তুলতে অনুরোধ করেন।

তিনি বলেন, কোনও ধর্ম সম্পর্কে কটূ কথা বলা উচিত নয়। জীবন দিয়ে একতা রক্ষা করব। জাতীয় সড়ক অবরোধ করে ভোগান্তি তৈরির চেষ্টা হচ্ছে। সংখ্যালঘুদের উপর অত্যাচার হলে সংখ্যাগুরুদের প্রতিবাদ করতে দিন।

এদিকে সাংবাদিক বৈঠক থেকেই তিনি এদিন নাখোদা মসজিদের এক ইমামের ভিডিয়ো বার্তা তুলে ধরেন। সেই বার্তায় তিনি বলেন,আমাদের এমন করার কাজ করা উচিত নয়, যাতে সাধারণ মানুষের সমস্যা না হয়। রাস্তা অবরোধ করবেন না। এটা সকল ভাইদের অনুরোধ করছি।  নাখোদা মসজিদের ইমাম ভিডিয়ো বার্তার মাধ্যমে আবেদন জানালেন। খোদ মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তাঁর বার্তা মোবাইলের মাধ্যমে তুলে ধরেন।

বন্ধ করুন