বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুলিশের দ্বারা হবে না, সিবিআই চাই, কাশীপুরে পৌঁছে বললেন দিলীপ ঘোষ
কাশীপুরে পুলিশকে ঘিরে স্থানীয়দের বিক্ষোভ।
কাশীপুরে পুলিশকে ঘিরে স্থানীয়দের বিক্ষোভ।

পুলিশের দ্বারা হবে না, সিবিআই চাই, কাশীপুরে পৌঁছে বললেন দিলীপ ঘোষ

  • শুক্রবার বেলা ১২টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছে দিলীপবাবু। পরিবারের সঙ্গে কথা বলেন। দিলীপ ঘোষের কাছে অর্জুনের মৃত্যুতে সিবিআই তদন্ত ও দেহের ময়নাতদন্তের ভিডিয়ো রেকর্ডিং করানোর দাবি করে পরিবার।

কাশীপুরে নিহত বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার বাড়িতে গেলেন দিলীপ ঘোষ। শুক্রবার বেলা ১২টা নাগাদ সেখানে পৌঁছন তিনি। যার জেরে এলাকায় উত্তেজনা আরও বাড়ে। পরিবারের সঙ্গে কথা বলে দিলীপবাবু জানান, ‘পুলিশের ওপর আমাদের ভরসা নেই। সিবিআই চাই।’

শুক্রবার সকালে কাশীপুরের রেলের সাইডিংয়ে উদ্ধার হয় বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ। খবর চাউর হতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিবারের দাবি বিজেপিকর্মী অর্জুনকে খুন করে ঝুলিয়ে দিয়েছে শাসকদল তৃণমূল।

বিজেপির দাবি, শুক্রবার কলকাতায় অমিত শাহকে স্বাগত জানাতে যে মোটরসাইকেল মিছিলের আয়োজন হয়েছিল তাতে অংশগ্রহণ করার কথা ছিল অর্জুনের। এদিন সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হলে উত্তেজনা ছড়ায়।

শুক্রবার বেলা ১২টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছে দিলীপবাবু। পরিবারের সঙ্গে কথা বলেন। দিলীপ ঘোষের কাছে অর্জুনের মৃত্যুতে সিবিআই তদন্ত ও দেহের ময়নাতদন্তের ভিডিয়ো রেকর্ডিং করানোর দাবি করে পরিবার।

এর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘বিজেপির কর্মসূচিতে যোগদান করলে কী ভয়ানক পরিস্থিতি হতে পারে তা দেখানোর জন্য এই কাজ করেছে তৃণমূল। আমাদের কর্মীকে মেরে ঝুলিয়ে দিয়েছে। তার পর নিজেরাই এখানে এসে ঝামেলা পাকাচ্ছে। দেহ পরিবার ছাড়তে চাইছে না। আমরা তাদের পাশে আছি। পুলিশের দ্বারা এর তদন্ত হবে না। আমরা সিবিআই তদন্ত চাই।’

এদিন দিলীপঘোষ এলাকায় থাকাকালীনই বিক্ষোভকারীদের ওপর লাঠি চালায় পুলিশ। পালটা দিলীপ ঘোষকে উদ্দেশ করে ওঠে গো ব্যাক স্লোগান। বিকেলে ঘটনাস্থলে যাওয়ার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। সেজন্য নিরাপত্তা খতিয়ে দেখার কাজ শুরু করেছেন নিরাপত্তা আধিকারিকরা।

 

বন্ধ করুন