বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আদালতের দিকে তাকিয়ে অর্জুনের পরিবার ফেরাল পুলিশকে
নিহত অর্জুন চৌরাসিয়া। নীল বৃত্তের মধ্যে।
নিহত অর্জুন চৌরাসিয়া। নীল বৃত্তের মধ্যে।

আদালতের দিকে তাকিয়ে অর্জুনের পরিবার ফেরাল পুলিশকে

  • বিকেলে অর্জুনদের বাড়িতে পৌঁছন কলকাতার পুলিশের বিশেষ অনুসন্ধানকারী দলের সদস্যরা। সেখানে অর্জুনের মোবাইল ফোনের পাসওয়ার্ড ও আরও কিছু তথ্য চান তাঁরা। কিন্তু সেই তথ্য জানা নেই বলে পুলিশ আধিকারিকদের জানিয়ে দেন মৃতের পরিবারের সদস্যরা।

আদালতে ময়নাতদন্তের রিপোর্ট পেশের আগে পুলিশের সঙ্গে কোনও কথা নয়। রবিবার কলকাতা পুলিশের আধিকারিকদের স্পষ্ট জানিয়ে দিলেন নিহত BJP নেতা অর্জুন চৌরাসিয়ার পরিবারের সদস্যরা। পুলিশের দেওয়া নোটিশও এদিন গ্রহণ করতে অস্বীকার করেন তাঁরা।

রবিবার বিকেলে অর্জুন চৌরাসিয়ার পরিবারের সদস্যদের লালবাজারে ডেকে পাঠান তদন্তকারী আধিকারিকরা। কিন্তু লালবাজারে যেতে চান না বলে জানান তাঁরা। এর পর তাঁদের কাশীপুর থানায় তলব করা হয়। কিন্তু সেখানেও তাঁরা যাবেন না বলে স্পষ্ট করে দেন।

বিকেলে অর্জুনদের বাড়িতে পৌঁছন কলকাতার পুলিশের বিশেষ অনুসন্ধানকারী দলের সদস্যরা। সেখানে অর্জুনের মোবাইল ফোনের পাসওয়ার্ড ও আরও কিছু তথ্য চান তাঁরা। কিন্তু সেই তথ্য জানা নেই বলে পুলিশ আধিকারিকদের জানিয়ে দেন মৃতের পরিবারের সদস্যরা।

এর পর কলকাতা পুলিশের তরফে তাদের নোটিশ নিতে বলা হয়। সেই নোটিশও নিতে অস্বীকার করেন অর্জুনের দাদা আনন্দ চৌরাসিয়া।

অর্জুনের দাদা জানিয়েছেন, যতক্ষণ না পর্যন্ত পুলিশ আদালতে ভাইয়ের দেহের ময়নাতদন্তের রিপোর্ট পেশ করছে ততক্ষণ তাদের সঙ্গে কোনও কথা নয়। ময়নাতদন্তের রিপোর্ট দেখে আদালত কী নির্দেশ দেয় দেখি। তার পর যা বলার বলব।

ওদিকে ছেলের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবিতে অনড় মা লছমিনা চৌরাসিয়া। তিনি বলেন, ওকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। আমার বিচার চাই। আমার সিবিআই তদন্ত চাই।

 

বন্ধ করুন