বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek Banerjee: বিজেপির বিভাজনের রাজনীতি প্রত্যাখ্যান করে তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন:‌ অভিষেক
অর্জুনকে তৃণমূলে সাদরে অভিনন্দন

Abhishek Banerjee: বিজেপির বিভাজনের রাজনীতি প্রত্যাখ্যান করে তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন:‌ অভিষেক

  • আগামী ৩০ মে শ্যামনগর অন্নপূর্ণা কটন মিলের মাঠে একটি সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের ওই সভার কথা জানান ব্যারাকপুর–দমদম তৃণমূলের সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক।

‌ক্যামাক স্ট্রিটের অফিসে অর্জুন সিংকে ইতিমধ্যে স্বাগত জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অর্জুনকে সঙ্গে নিয়ে টুইটে আরও একবার বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর বার্তা দিলেন অভিষেক।

অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসার পর টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘‌অর্জুন সিংহকে তৃণমূলে স্বাগত। বিজেপির বিভাজনের রাজনীতি প্রত্যাখ্যান করে তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন। দেশজুড়ে মানুষ হয়রানির শিকার। দেশের মানুষ আমাদের ভীষণ ভাবে চাইছে। আসুন লড়াই চালিয়ে যাই।’‌ এদিন ক্যামাক স্ট্রিটে অফিসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন অর্জুন সিং। দলীয় সূত্রে খবর, আগামীদিনে দল তাঁকে কীভাবে ব্যবহার করবে, সে বিষয়ে আলোচনা হয়। অর্জুন সিংকে দলে নেওয়ার পর তৃণমূলের মধ্যে যাতে মতভেদ তৈরি না হয়, উত্তর ২৪ পরগনার দলীয় নেতৃত্বকে সেই বার্তাও দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন উপস্থিত তৃণমূলের টিকিটে জেতা সব বিধায়কই অর্জুনের সঙ্গে একসঙ্গে কাজ করার কথা দলীয় নেতৃত্বকে জানিয়েছেন।

তৃণমূলের তরফে জানানো হয়েছে, আগামী ৩০ মে শ্যামনগর অন্নপূর্ণা কটন মিলের মাঠে একটি সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের ওই সভার কথা জানান ব্যারাকপুর–দমদম তৃণমূলের সাংগঠনিক জেলার সভাপতি পার্থ ভৌমিক। সেই সভায় উত্তর ২৪ পরগনার তৃণমূলের সব বিধায়ক ও দলীয় পদাধিকারীকে উপস্থিত থাকতে বলা হয়েছে। শ্যামনগর অন্নপূর্ণা কটন মিলের যে মাঠে সভা হবে, সেটি জগদ্দল বিধানসভা কেন্দ্রের মধ্যে পড়ে। ওয়াকিবহাল মহলের মতে, অর্জুন তৃণমূলে ফিরে আসার পর দলের নীচু তলার কর্মীর মধ্যে যাতে কোনও ভুল বার্তা না যায়, তা নিশ্চিত করার জন্য বারাকপুর লোকসভার কেন্দ্রে তড়িঘড়ি সভা করতে আসছেন অভিষেক।

বন্ধ করুন