ফাইল ছবি
ফাইল ছবি

'খাদ্যসচিব বলেছিলেন, আমি চুরি করিনি, চুরি করেছে জ্যোতিপ্রিয় মল্লিক'

  • এদিন অর্জুন সিং বলেন, ‘পশ্চিমবঙ্গে একটা জিনিস রয়েছে, কমপালসারি ওয়েটিং। যে IPS বা IAS সরকারের বিরুদ্ধে কথা বলবে তাকেই সেখানে পাঠানো হবে।

প্রাক্তন খাদ্যসচিব মনোজ আগরওয়ালকে বলির পাঁঠা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বারাকপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই দাবি করলেন বিজেপি সাংসদ আর্জুন সিং। তিনি দাবি করেন, রেশন দুর্নীতির আসল কারিগর খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিন অর্জুন সিং বলেন, ‘পশ্চিমবঙ্গে একটা জিনিস রয়েছে, কমপালসারি ওয়েটিং। যে IPS বা IAS সরকারের বিরুদ্ধে কথা বলবে তাকেই সেখানে পাঠানো হবে। মনোজ আগরওয়াল বলেছিলেন, আমি চুরি করিনি। চুরি করেছে জ্যোতিপ্রিয় মল্লিক। তাই তাঁকে কমপালসারি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে।‘

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়েও উদ্বেগ প্রকাশ করেন এই বিজেপি নেতা। তিনি বলেন, ‘সিস্টেম মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতের বাইরে চলে গিয়েছে। চারটে আইপিএস আর আইএএস মিলে রাজ্যটাকে শেষ করছে। লালবাতি জ্বালিয়ে আর চপমুড়ি খেয়ে করোনা তাড়ানো যায় না।’

নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত আমডাঙা এলাকার পরিস্থিতি নিয়েও উদ্বেগ প্রকাশ করেন তিনি। বলে রাখি, এই আমডাঙা এলাকা মুসলিম অধ্যুষিত। অর্জুন সিংয়ের দাবি, আমডাঙায় লকডাউন মানা হচ্ছে না। যার ফলে আগ্নেয়গিরির মাথায় বসে রয়েছে গোটা এলাকা। যে কোনও সময় বিস্ফোরণ হতে পারে। মৃত্যু হতে পারে বহু মানুষের।



বন্ধ করুন