বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আদালতের নির্দেশমতো পাননি অঙ্কিতার ফেরত দেওয়া টাকা, ফের আদালতে ববিতা
ববিতা সরকার। 

আদালতের নির্দেশমতো পাননি অঙ্কিতার ফেরত দেওয়া টাকা, ফের আদালতে ববিতা

  • রাজ্যের শিক্ষা প্রতমন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতার শিক্ষিকা হিসাবে নিয়োগ অবৈধ হিসাবে ঘোষণা করে আদালত। তাঁর নিয়োগ বাতিল করে ওই পদে চাকরি করার যোগ্য প্রার্থী ববিতা সরকারকে নিয়োগ দিতে বলেন বিচারপতি।

SSC দুর্নীতি মামলায় ফের আদালতের দ্বারস্থ ববিতা সরকার। অভিযোগ, আদালতের নির্দেশ মতো অঙ্কিতার জমা দেওয়া বেতন এখনও পাননি তিনি। এই মর্মে আদালত অবমাননার মামলা করেছেন তিনি। শুনানি বৃহস্পতিবার।

আদালতের নির্দেশে ইতিমধ্যে চাকরিতে যোগ দিয়েছেন ববিতা। সঙ্গে অঙ্কিতার ফেরত দেওয়া ১৫ লক্ষ টাকা তাঁর হাতে তুলে দিতে নির্দেশ দিয়েছিল আদালত। সেই টাকা আদালতে জমা পড়লেও এখনো তিনি পাননি বলে জানিয়েছেন ববিতা।

রাজ্যের শিক্ষা প্রতমন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতার শিক্ষিকা হিসাবে নিয়োগ অবৈধ হিসাবে ঘোষণা করে আদালত। তাঁর নিয়োগ বাতিল করে ওই পদে চাকরি করার যোগ্য প্রার্থী ববিতা সরকারকে নিয়োগ দিতে বলেন বিচারপতি। সঙ্গে অঙ্কিতা অধিকারীর তোলা ৪৩ মাসের বেতনও ফেরত দিতে বলে আদালত। ২ কিস্তিতে সেই টাকা ফেরত দিতে নির্দেশ দেন তিনি। সেই নির্দেশ মেনে প্রায় ১৫ লক্ষ টাকা আদালতের কাছে জমা দিয়েছেন অঙ্কিতা। ৭ জুলাই তাঁর শেষ কিস্তি দেওয়ার কথা ছিল। তার পর মাস ঘুরতে চললেও সেই টাকা ঢোকেনি ববিতার অ্যাকাউন্টে।

 

বন্ধ করুন