বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জেলের রুটি খাবার মতো নয়, আইনজীবীদের কাছে অভিযোগ অর্পিতার
জেলে যাচ্ছেন অর্পিতা মুখোপাধ্যায়। (HT_PRINT)

জেলের রুটি খাবার মতো নয়, আইনজীবীদের কাছে অভিযোগ অর্পিতার

  • সোমবার আলিপুর মহিলা সংশোধনাগারে অর্পিতার সঙ্গে দেখা করতে যান ২ জন আইনজীবী। বেরিয়ে তাঁরা জানান, রবিবারের থেকে ভালো আছেন অর্পিতা। রবিবার তাঁর অল্প জ্বর এসেছিল। কিন্তু সোমবার সেই উপসর্গ নেই।

জেলজীবনের চতুর্থ দিনে আইনজীবীদের সামনে ভেঙে পড়লেন শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। বললেন, আমাকে শেষ করে ফাঁসিয়ে দিয়েছে। যদিও এদিন অর্পিতার শারীরিক অবস্থা রবিবারের থেকে ভালো ছিল বলে জানিয়েছেন আইনজীবীরা।

সোমবার আলিপুর মহিলা সংশোধনাগারে অর্পিতার সঙ্গে দেখা করতে যান ২ জন আইনজীবী। বেরিয়ে তাঁরা জানান, রবিবারের থেকে ভালো আছেন অর্পিতা। রবিবার তাঁর অল্প জ্বর এসেছিল। কিন্তু সোমবার সেই উপসর্গ নেই। আইনজীবীদের কাছে অর্পিতা জানতে চান, মা কেমন আছেন। তাঁর ওষুধ কে কিনে দিচ্ছেন। এর পরই তাঁর পরিণতির জন্য কান্নায় ভেঙে পড়েন অর্পিতা। কাঁদতে কাঁদতে বলতে থাকেন, ‘আমাকে শেষ করে ফাঁসিয়ে দিয়েছে। ফেঁসে গেলাম।’

এদিন জেলের খাবারে তাঁর সমস্যা হচ্ছে বলেও জানিয়েছেন অর্পিতা। বলেন, জেলের রুটি খাবার মতো না। তবু খেতে হচ্ছে।

গত ২২ জুলাই বিকেলে অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২১ কোটি ৯০ লক্ষ টাকা। এর পর অর্পিতা ও পার্থকে গ্রেফতার করে ইডি। ইডি হেফাজত শেষে গত শুক্রবার তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 

বন্ধ করুন