বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arpita Mukherjee car collection: অর্পিতার অডি থেকে মার্সিডিজ বেনজ উধাও, কোথায় গেল গাড়িগুলি?‌ তদন্তে ইডি
অর্পিতা মুখোপাধ্যায়

Arpita Mukherjee car collection: অর্পিতার অডি থেকে মার্সিডিজ বেনজ উধাও, কোথায় গেল গাড়িগুলি?‌ তদন্তে ইডি

  • ইডি সূত্রে খবর, আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কথা বলা হচ্ছে নিরাপত্তারক্ষীদের সঙ্গেও। গাড়িগুলির খোঁজে তল্লাশি শুরু হয়েছে। একটি সাদা রঙের মার্সিডিজ পড়ে আছে। যা বাজেয়াপ্ত করা হয়েছিল। যে চারটি গাড়ি উধাও হয়েছে সেগুলি নিয়মিত ব্যবহার করতেন অর্পিতা। গাড়ির চালকদেরও খোঁজ চলছে।

অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতার হয়েছিলেন টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথ আবাসন থেকে। যে ফ্ল্যাট থেকে ২২ কোটি টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (‌ইডি)‌। সেখানে এবার চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল। ওই আবাসন থেকে অর্পিতা মুখোপাধ্যায়ের চারটি বিলাসবহুল গাড়ি উধাও হয়ে গিয়েছে। এখানে তাঁর মোট ৫টি গাড়ি রাখা ছিল। এখন তার মধ্যে একটি গাড়ি আছে। বাকিগুলি উধাও।

কোন চারটি গাড়ি উধাও হয়েছে?‌ ইডি সূত্রে খবর, চারটি গাড়ি হল— অডি এ৪, হন্ডা সিটি, হন্ডা সিআরভি এবং মার্সিডিজ বেনজ। সূত্রের খবর, অর্পিতা যেদিন গ্রেফতার হয়েছিলেন সেদিনও এই গাড়িগুলি ছিল। তারপর ঘটনাক্রম যত এগিয়েছে তত উধাও হয়েছে এই গাড়িগুলি। এই চারটি গাড়ি উধাও হয়ে যাওয়ায় কপালে ভাঁজ পড়েছে ইডি কর্তাদের।

ঠিক কী মনে করছে ইডি?‌ অর্পিতা গ্রেফতার হওয়ার পরই রাতারাতি ওই আবাসন থেকে চারটি গাড়ি উধাও হয়ে যাওয়ার পিছনে কোনও অদৃশ্য হাত রয়েছে বলে মনে করছেন ইডি অফিসাররা। সন্দেহ করা হচ্ছে, ওই গাড়িগুলিতেও টাকা রাখা থাকতে পারে। তাই বিপদ বুঝে সরিয়ে নেওয়া হয়েছে। তবে কারা এই গাড়িগুলি সরিয়ে নিল তা জানার চেষ্টা করছেন আধিকারিকরা।

কেমন করে চলছে তদন্ত?‌ ইডি সূত্রে খবর, আবাসনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কথা বলা হচ্ছে নিরাপত্তারক্ষীদের সঙ্গেও। গাড়িগুলির খোঁজে তল্লাশি শুরু হয়েছে। একটি সাদা রঙের মার্সিডিজ পড়ে আছে। যা বাজেয়াপ্ত করা হয়েছিল। যে চারটি গাড়ি উধাও হয়েছে সেগুলি নিয়মিত ব্যবহার করতেন অর্পিতা। গাড়ির চালকদেরও খোঁজ চলছে।

বন্ধ করুন