বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arpita Mukherjee: চাই কাজু - পেস্তা, ৪ দিন পর পোশাক বদলালেন অর্পিতা
জেল্লা ধরে রাখতে কাজু - পেস্তা খাওয়ার বায়না অর্পিতা।

Arpita Mukherjee: চাই কাজু - পেস্তা, ৪ দিন পর পোশাক বদলালেন অর্পিতা

  • বিধাননগর সিজিও কমপ্লেক্সের ইডির আধিকারিকরা জানাচ্ছেন, তাদের দেওয়া রুটি - তরকারি - ভাত মুখে রুচছে না অর্পিতার। কাজু, পেস্তার মতো দামি খাবার খাওয়ার বায়না করছেন তিনি। চেহারার জেল্লা ধরে রাখতে না কি এর জুড়ি নেই।

ইডি হেফাজতের পঞ্চম দিনে অবশেষে পোশাক বদলালেন অর্পিতা মুখোপাধ্যায়। সূত্রের খবর, বাড়ি থেকে তাঁর কিছু পোশাক ইডিকে দিয়ে এসেছিলেন তাঁর আইনজীবী। এর পরই বুধবার তাঁকে দেখা যায় নতুন পোশাকে। ইডি সূত্রের খবর, খাবার নিয়েও নানা বায়না করছেন অর্পিতা। তবে তাতে কর্ণপাত করছেন না আধিকারিকরা।

বিধাননগর সিজিও কমপ্লেক্সের ইডির আধিকারিকরা জানাচ্ছেন, তাদের দেওয়া রুটি - তরকারি - ভাত মুখে রুচছে না অর্পিতার। কাজু, পেস্তার মতো দামি খাবার খাওয়ার বায়না করছেন তিনি। চেহারার জেল্লা ধরে রাখতে না কি এর জুড়ি নেই। অর্পিতার বায়না শুনে ইডি আধিকারিকদের কাজু - পেস্তা কিনেও দিয়ে এসেছেন অর্পিতার আইনজীবী। কিন্তু সেসব অর্পিতাকে দেননি তারা। জানিয়েছেন, এসব খেয়ে অর্পিতার কোনও শারীরিক সমস্যা হলে আদালতে জবাবদিহি করতে হবে ইডিকে।

ওদিকে গ্রেফতারির পর থেকে একই পোশাকে তিন দিন ধরে দেখা গিয়েছিল অর্পিতাকে। বুধবার তাঁকে হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় অন্য পোশাকে দেখা যায়। ইডি সূত্রের খবর, অর্পিতার বেশ কিছু পোশাক ইডি আধিকারিকদের দিয়ে এসেছেন তাঁর আইনজীবী। সেই পোশাকগুলি অর্পিতার হাতে তুলে দিয়েছেন ইডির মহিলা আধিকারিকরা। আগামী ৩ অগাস্ট পর্যন্ত ইডি হেফাজতে থাকবেন অর্পিতা। তার পর ফের আদালতে পেশ করা হবে তাঁকে।

 

বন্ধ করুন