বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > উদ্ধার হয়েছে ১৮ জোড়া কানের দুল, ১১ টা বালা, আর কী মিলল অর্পিতার ফ্ল্যাট থেকে?
অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার সোনা

উদ্ধার হয়েছে ১৮ জোড়া কানের দুল, ১১ টা বালা, আর কী মিলল অর্পিতার ফ্ল্যাট থেকে?

  • গত বৃহস্পতিবার বেলঘরিয়ার ক্লাবটাউন হাইটস আবাসনে অর্পিতার ফ্ল্যাটে হানা দিয়ে ২৭ কোটি ৯০ লক্ষ নগদ উদ্ধার করে ইডি। টাকা গুনতে আনা হয়েছিল উচ্চ ক্ষমতাসম্পন্ন মেশিন।

অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ক্লাব টাউন হাইটস থেকে উদ্ধার সোনার হিসাব প্রকাশ্যে এল। আদালতে ইডির পেশ করা নথি অনুসারে অর্পিতার ফ্ল্যাটে ছিল কার্যত সোনার খনি। সেখান থেকে উদ্ধার হয়েছে মোট ৪ কোটি ৩১ লক্ষ টাকা মূল্যের সোনা। কানের দুল থেকে বালা, ফটো ফ্রেম থেকে পেন, কী নেই তাতে?

বুধবার পার্থ – অর্পিতাকে আদালতে পেশের সময় ইডির পেশ করা নথি থেকে জানা গিয়েছে গত বৃহস্পতিবার ওই ফ্ল্যাটে তল্লাশিতে পাওয়া গিয়েছে ৯টি নেকলেস, এ লেখা একটি লকেট, ১১টি সোনার বালা, ১৮ জোড়া কানের দুল, ৫টি আংটি, ৭টি সোনার হার, ৬টি সোনার বাট, একটি সোনার পেন, একটি সোনার ফটো ফ্রেম যার মোট মূল্য ৪ কোটি ৩১ লক্ষ টাকা। এর ফলে অর্পিতার ওই ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া মোট সম্পদের পরিমাণ দাড়াল ৩২ কোটি ২১ লক্ষ টাকা।

গত বৃহস্পতিবার বেলঘরিয়ার ক্লাবটাউন হাইটস আবাসনে অর্পিতার ফ্ল্যাটে হানা দিয়ে ২৭ কোটি ৯০ লক্ষ নগদ উদ্ধার করে ইডি। টাকা গুনতে আনা হয়েছিল উচ্চ ক্ষমতাসম্পন্ন মেশিন। সঙ্গে উদ্ধার হয়েছিল প্রচুর সোনার গয়না। বুধবার আদালতে তার সম্পূর্ণ নথি পেশ করেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন