বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arpita Mukherjee's car accident: দুর্ঘটনার মুখে পার্থের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা, ED-র কনভয়ে আচমকা ঢুকে পড়ল অন্য গাড়ি
দুর্ঘটনার মুখে পড়ল অর্পিতা মুখোপাধ্যায়ের গাড়ি।

Arpita Mukherjee's car accident: দুর্ঘটনার মুখে পার্থের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা, ED-র কনভয়ে আচমকা ঢুকে পড়ল অন্য গাড়ি

  • Arpita Mukherjee's car accident: দুর্ঘটনার মুখে পড়ল অর্পিতা মুখোপাধ্যায়ের গাড়ি। তবে সুরক্ষিত আছেন অর্পিতা এবং ইডির আধিকারিকরা। তাঁর বড়সড় কোনও চোট-আঘাত লাগেনি বলে সূত্রের খবর।

দুর্ঘটনার মুখে পড়ল অর্পিতা মুখোপাধ্যায়ের গাড়ি। একাংশের দাবি, রবিবার পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠকে সিজিও কমপ্লক্সে নিয়ে যাওয়ার সময় ইডির কনভয়ের গাড়িতে ধাক্কা মারে অপর একটি গাড়ি। তবে সুরক্ষিত আছেন অর্পিতা এবং ইডির আধিকারিকরা। তাঁর বড়সড় কোনও চোট-আঘাত লাগেনি বলে সূত্রের খবর।

রবিবার সন্ধ্যায় ব্যাঙ্কশাল কোর্ট থেকে অর্পিতাকে ইডির কার্যালয় সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছিল। একাধিক রিপোর্ট অনুযায়ী, সন্ধ্যা সাতটা ৫৮ মিনিট নাগাদ সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালের কাছে ইডির কনভয়ের মধ্যে একটি গাড়ি ঢুকে পড়ে। কনভয়ের প্রথম গাড়িতেই ছিলেন অর্পিতা। তাতে ধাক্কা মারে একটি অপর একটি গাড়ি। তার জেরে ইডির কনভয়ের বাকি গাড়িগুলিও থেমে যায়। তবে সুরক্ষিত আছেন অর্পিতা এবং ইডির আধিকারিকরা। তাঁর বড়সড় কোনও চোট-আঘাত লাগেনি বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Arpita Mukherjee: কোনও পার্টিতে নেই, কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নেই, দাবি অর্পিতার

উল্লেখ্য, স্কুল সার্ভিস কমিশন (এসএসসি) দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ সহযোগী’ অর্পিতার বাড়ি থেকে ২১.২ কোটি টাকা উদ্ধার করেছে ইডি। অর্পিতাকে গ্রেফতারও করা হয়েছে। আজ তাঁকে ব্যাঙ্কশাল কোর্টে তোলা হলে বিচারক একদিনের ইডির হেফাজতের নির্দেশ দিয়েছেন। সওয়াল-জবাবে আদালতে ইডির আইনজীবী বলেন, ‘একটা পেঁয়াজ পাওয়া গিয়েছে। যত খোসা ছাড়ানো হবে তত এর থেকে তথ্য বেরোবে।’ সবমিলিয়ে আজ রাতটাও ইডি লকআপেই কাটতে চলেছে অর্পিতার।

বন্ধ করুন