বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arpita Mukherjee: উত্তর এড়িয়ে অবগুণ্ঠনে আদালতে ঢুকলেন অর্পিতা মুখোপাধ্যায়

Arpita Mukherjee: উত্তর এড়িয়ে অবগুণ্ঠনে আদালতে ঢুকলেন অর্পিতা মুখোপাধ্যায়

চলচ্চিত্রে অর্পিতা মুখোপাধ্যায়। 

নিয়োগ দুর্নীতির তদন্তে তাঁর দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে টাকার পাহাড় উদ্ধারের পর গত বছর ২৩ জুলাই গ্রেফতার হন অর্পিতা মুখোপাধ্যায়। তার পর কয়েকবার তাঁকে সশরীরে আদালতে পেশ করে ইডি। কিন্তু জেল হেফাজতের নির্দেশের পর অর্পিতাকে নিরাপত্তার কারণ দেখিয়ে প্রেসিডেন্সি জেলের বাইরে বার করা হয়নি।

প্রায় ১০ মাস পর কারাগারের অন্তরালের বাইরে বেরিয়েও মুখ খুললেন না অর্পিতা। দীর্ঘদিন পর সোমবার তাঁকে সশরীরে আদালতে পেশ করা হয়। সালোয়ার – কামিজ আর ওড়নায় মাথা থেকে পা পর্যন্ত ঢেকে আদালতে ঢোকেন তিনি। মুখে ছিল মাস্ক। তবে সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি তিনি।

নিয়োগ দুর্নীতির তদন্তে তাঁর দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে টাকার পাহাড় উদ্ধারের পর গত বছর ২৩ জুলাই গ্রেফতার হন অর্পিতা মুখোপাধ্যায়। তার পর কয়েকবার তাঁকে সশরীরে আদালতে পেশ করে ইডি। কিন্তু জেল হেফাজতের নির্দেশের পর অর্পিতাকে নিরাপত্তার কারণ দেখিয়ে প্রেসিডেন্সি জেলের বাইরে বার করা হয়নি। ভার্চুয়ালি আদালতে পেশ করা হয়েছে তাঁকে। দীর্ঘ প্রায় ১০ মাস পর সশরীরে আদালতে হাজিরা দিলেন অর্পিতা।

এদিন আলিপুর আদালতে প্রিজন ভ্যান থেকে নামতেই অর্পিতার উদ্দেশে নানা প্রশ্ন ছুড়ে দেন সাংবাদিকরা। কিন্তু কোনও প্রশ্নের উত্তর দেননি তিনি। সোজা তাকিয়ে হন হন করে কোর্ট লক আপে ঢুকে পড়েন।

শেষবার সশরীরে আদালতে পেশের সময় অর্পিতা বলেছিলেন, টাকা আমার নয়। আমাকে ফাঁসানো হয়েছে। আমি সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। মা অসুস্থ। মায়ের পাশে থাকতে চাই।

বলে রাখি, গত ২২ জুলাই তৃণমূলের তৎকালীন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সেখানে তাঁরা পার্থবাবুর সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায় নামে এক অভিনেত্রীর জয়েন্ট ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পান। এর পর দক্ষিণ কলকাতায় অর্পিতার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে প্রায় ২০ কোটি টাকা উদ্ধার করেন তাঁরা। অর্পিতার বরাহনগরের আরও একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে মেলে প্রায় ২৭ কোটি টাকা।

 

বাংলার মুখ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.