বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অনলাইন জুয়া! আর কোন পথে টাকা ওড়াতেন অর্পিতা? ইডির হাতে চাঞ্চল্যকর তথ্য: Report
পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়

অনলাইন জুয়া! আর কোন পথে টাকা ওড়াতেন অর্পিতা? ইডির হাতে চাঞ্চল্যকর তথ্য: Report

  • একদিকে যখন দিনের পর দিন চাকরি না পেয়ে চোখের জল ফেলেছেন কর্মপ্রার্থীরা। এক দরজা থেকে অপর দরজায় ঘুরে বেরিয়েছেন কর্মপ্রার্থীরা। অন্যদিকে অভিযোগ সেই টাকায় ফূর্তি করেছেন অর্পিতা।

বেলঘরিয়া অথবা টালিগঞ্জের ফ্ল্যাট। পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। কিন্তু যাঁর ফ্ল্যাট থেকে এত কাঁড়ি কাঁড়ি টাকা তিনি ঠিক কীভাবে টাকা খরচ করতেন? মোটের উপর কীভাবে তিনি টাকা ওড়াতেন? এনিয়েও এবার চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে ক্রমশ।

একটি বাংলা দৈনিক সংবাদপত্রে প্রকাশিত খবর অনুসারে অত্যন্ত বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত ছিলেন অর্পিতা। দিনভর মজে থাকতেন অনলাইন জুয়ায়। সেখানেই উড়িয়ে দিতেন প্রচুর টাকা। এরপর রূপচর্চার প্রতি টানও ছিল অদম্য। বিদেশ থেকে আসত তাঁর মেকআপ কিট। সেসবেই তিনি খরচ করতেন লক্ষ লক্ষ টাকা। তিনটি পার্লারও খুলে ফেলেছিলেন তিনি। সেখানে অবশ্য পুঁজির কোনও অভাব ছিল না। সেখানে যে বিদেশি মেক আপ কিট ব্যবহার করা হত সেগুলির দামও লক্ষ লক্ষ টাকা।

এখানেই শেষ নয় একাধিক ক্লাবে গিয়ে টাকা ওড়ানোতে অভ্যস্ত ছিলেন অর্পিতা। একের জলের মতো খরচ হত টাকা। এর উপর ছিল বিদেশ ভ্রমণের শখ। দুবাইতে গিয়ে আইপিএলও দেখে এসেছেন। ওড়িয়া ও তামিল ছবির একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা ছিল। তাঁদের সঙ্গে নিয়ে মাঝেমধ্যে একটু বিদেশে ঘুরতে বেরোতেন। আর সেই বিদেশ ভ্রমণ মানে একেবারে বিলাসবহুল ব্যাপার। নিয়োগ দুর্নীতির টাকা এভাবেই উড়িয়ে দিতেন অর্পিতা। এমনটাই সূত্রের খবর। অভিযোগ এমনটাই

ওয়াকিবহাল মহলের মতে, একদিকে যখন দিনের পর দিন চাকরি না পেয়ে চোখের জল ফেলেছেন কর্মপ্রার্থীরা। এক দরজা থেকে অপর দরজায় ঘুরে বেরিয়েছেন কর্মপ্রার্থীরা। অন্যদিকে অভিযোগ সেই টাকায় ফূর্তি করেছেন অর্পিতা। 

বন্ধ করুন