বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arpita Whatsapp Status: 'সবকিছুই সম্ভব', অর্পিতার মনের কথা হোয়াটস অ্যাপ স্টেটাসে

Arpita Whatsapp Status: 'সবকিছুই সম্ভব', অর্পিতার মনের কথা হোয়াটস অ্যাপ স্টেটাসে

অর্পিতা মুখোপাধ্যায়। ফাইল ছবি

শুধু হোয়াটস অ্য়াপ স্ট্যাটাসই নয়, অর্পিতার বিলাসী জীবনের নানা দিকও আজ বঙ্গ জীবনের চর্চার অঙ্গ হয়ে উঠেছে। অর্পিতার সাজের উপকরণও নাকি আসত বিদেশ থেকে। একাধিক বিলাসবহুল গাড়ি গ্যারাজে। তার উপর ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা। তদন্ত যত এগোচ্ছে ততই সামনে আসছে একের পর এক তথ্য।

অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল ২০টি ফোন। সূত্রের খবর, তার মধ্যে তিনটি ফোন ব্যবহারই করা হয়নি। একেবারে ঝকঝকে নতুন। উদ্ধার হওয়া ফোনের নানা তথ্য মিলিয়ে দেখছেন ইডির আধিকারিকরা। আর সেই সব তথ্যকে ঘিরে তৈরি হচ্ছে নানা রহস্য।

সূত্রের খবর, একটি ফোনের নম্বরের হোয়াটস অ্যাপ ডিপিতে দেখা গিয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি। মোটামুটিভাবে বোঝা গিয়েছে সেটি অর্পিতা ব্য়বহার করতেন। সেই হোয়াটস অ্যাপ ডিপিতে লেখা রয়েছে, এভরিথিং ইজ পসিবিল। Everything is possible। একেবারে ইতিবাচক মনোভাব। সব কিছুই সম্ভব। কিন্তু কী সম্ভব? ঠিক কী সম্ভব করাতে চাইছিলেন অর্পিতা? তবে কি কেরিয়ারের আরও উন্নতির কথা ইঙ্গিত করা রয়েছে? এসব নিয়ে নানা জল্পনা ছড়িয়েছে। অনেকের মতে, বাস্তবিকই সাধারণের চোখে যা অসম্ভব, সেটা তো কার্যত সম্ভবই হয়েছিল অর্পিতার জীবনে।

সেই হোয়াটস অ্যাপ ডিপিতে রয়েছে একটি চোখে হৃদয়ের ছবি। সেই হোয়াটস অ্যাপ ডিপি নিয়েও কৌতুহলের অন্ত নেই। আসলে পার্থ-অর্পিতার বিশাল সাম্রাজ্যের প্রতিটি ক্ষেত্রই রহস্য রোমাঞ্চে মোড়া। এক এক করে বেরিয়ে আসছে নানা কিছু। 

সূত্রের খবর ২০১৮ সালের ২৫ অক্টোবর শেষবারের মতো হোয়াটস অ্যাপ স্ট্যাটাস বদলেছিলেন অর্পিতা। তবে শুধু হোয়াটস অ্য়াপ স্ট্যাটাসই নয়, অর্পিতার বিলাসী জীবনের নানা দিকও আজ বঙ্গ জীবনের চর্চার অঙ্গ হয়ে উঠেছে। অর্পিতার সাজের উপকরণও নাকি আসত বিদেশ থেকে। একাধিক বিলাসবহুল গাড়ি গ্যারাজে। তার উপর ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা। তদন্ত যত এগোচ্ছে ততই সামনে আসছে একের পর এক তথ্য। আর তা দেখে চোখ কপালে উঠছে অনেকেরই। 

 

বাংলার মুখ খবর

Latest News

পাকিস্তান হারলেও বিশ্বরেকর্ড ক্যাপ্টেন বাবর আজমের, বহু পিছিয়ে রোহিত-কোহলি IPL 2024 মরশুমের প্রায় অর্ধেক শেষ, কোন ৪টি দল প্লে অফের দৌড়ে সকলকে পিছনে ফেলেছে বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল ‘‌অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি’‌, বীরভূম থেকে বিস্ফোরক দাবি করলেন মমতা কিষাণগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে, জানালেন মমতা ২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব,রামনবমী মামলায় বলল HC বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...'

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.