বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Arrest Warrent: আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা

Arrest Warrent: আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা

আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা

তিনি বলেন, আমি সংসদের অধিবেশনে যোগদান করতে দিল্লিতে রয়েছি। বিজেপি করায় তৃণমূল যে আমার বিরুদ্ধে কোথায় কত ভুয়ো মামলা করে রেখেছে তার হিসাব রাখা সম্ভব নয়। তেমনই কোনও মামলায় হয়তো গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

বিষ্ণুপুরের সাংসদ হিসাবে দিল্লিযাত্রার ২ দিনের মধ্যে সৌমিত্র খাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত। একটি মামলায় বারবার হাজিরা এড়ানোয় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বিধাননগরের এমপি - এমএলএ আদালত। তবে আদালতের নির্দেশের ব্যাপারে তাঁর কিছু জানা নেই বলে দিল্লি থেকে জানিয়েছেন সৌমিত্র।

আরও পড়ুন - দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!… অফিসারদের জন্য CID ভিজিল্যান্স, কড়া মমতা

পড়তে থাকুন - ধমক খেলেন মন্ত্রী আর সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে

আদালত সূত্রে জানা গিয়েছে, সোনামুখিতে একটি সংঘর্ষের মামলায় বার বার হাজিরা এড়িয়েছেন সৌমিত্র। যার ফলে আইনি প্রক্রিয়া মেনে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বিচারক। ৯ জুলাই তাঁকে আদালতে হাজিরা দিতে হবে। নইলে নির্দেশ কার্যকর করতে পারবে পুলিশ।

তবে এব্যাপারে কিছুই জানা নেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, আমি সংসদের অধিবেশনে যোগদান করতে দিল্লিতে রয়েছি। বিজেপি করায় তৃণমূল যে আমার বিরুদ্ধে কোথায় কত ভুয়ো মামলা করে রেখেছে তার হিসাব রাখা সম্ভব নয়। তেমনই কোনও মামলায় হয়তো গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। আমি আইনজীবীদের পরামর্শ নিয়ে আদালতকে আমার বক্তব্য জানাব।

আরও পড়ুন - মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও!

বলে রাখি, লোকসভা ভোটে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে ৫ হাজারের কিছু বেশি ভোটে পরাজিত করেছেন সৌমিত্র খাঁ। এই নিয়ে তৃতীয়বার সাংসদ নির্বাচিত হলেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ ভিড়ের মধ্যে সুস্মিতাকে আগলে রাখলেন রোমান!বিশেষ বন্ধুর কাণ্ডে লজ্জায় লাল নায়িকা গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.