বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভুয়ো জানলে কি সপরিবারে টিকা নিতাম? আদালতে প্রশ্ন কসবার সেই বাড়ির মালিকের
ভুয়ো IAS দেবাঞ্জন দেব।
ভুয়ো IAS দেবাঞ্জন দেব।

ভুয়ো জানলে কি সপরিবারে টিকা নিতাম? আদালতে প্রশ্ন কসবার সেই বাড়ির মালিকের

  • পালটা অশোকবাবুর আইনজীবী সওয়ালে বলেন, অশোকবাবুর পরিবার ও কর্মচারীদের টিকা দিয়েছেন দেবাঞ্জন। সেজন্য তাঁর কাছ থেকে ৪৭,৫০০ টাকা নিয়েছে প্রতারক।

প্রতারক দেবাঞ্জন দেবকে বাড়িভাড়া দিয়ে শ্রীঘরে ঠাঁই হয়েছে তাঁর। উত্তর ২৪ পরগনার বাসিন্দা অশোককুমার রায়কে বুধবারই গ্রেফতার করেছে SIT. পরদিন আদালতে তিনি দাবি করলেন, দেবাঞ্জনের কাছে প্রতারিত তিনি নিজেও। তাঁর পরিবার ও কর্মচারীদের টিকা দেওয়ার জন্য তাঁর কাছ থেকে দেবাঞ্জন প্রায় ৫০ হাজার টাকা হাতিয়েছে বলে দাবি করেন তিনি।

বৃহস্পতিবার অশোকবাবুকে আদালতে পেশ করে সরকারি আইনজীবী দাবি করেন, দেবাঞ্জন ভুয়ো IAS জেনেও তাঁকে বাড়ি ভাড়া দিয়েছিলেন অশোকবাবু। এমনকী দেবাঞ্জনের হয়ে সংবাদমাধ্যমকে খবর পরিবেশনেও উৎসাহিত করেন তিনি।

পালটা অশোকবাবুর আইনজীবী সওয়ালে বলেন, অশোকবাবুর পরিবার ও কর্মচারীদের টিকা দিয়েছেন দেবাঞ্জন। সেজন্য তাঁর কাছ থেকে ৪৭,৫০০ টাকা নিয়েছে প্রতারক। দেবাঞ্জন যে ভুয়ো IAS তা জানলে কি টিকা নিতেন তাঁরা? তাঁদেরও যে ভুয়ো টিকা দেওয়া হয়েছে তা নিশ্চিত করতে অ্যান্টিবডি টেস্টের দাবি তোলেন আশোকবাবু আইনজীবী।

এদিন যাবতীয় আর্থিক লেনদেনের নথি পেশ করেন অশোকবাবুর আইনজীবী। সঙ্গে তিনি জানান, পুরসভার নথি দেখিয়েই বাড়ি ভাড়া নিয়েছিলেন দেবাঞ্জন।

 

বন্ধ করুন