বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এখনও হার মানেনি করোনা, তবে অনেকটাই সুস্থ মন্ত্রী অরূপ বিশ্বাস
অরূপ বিশ্বাস। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অরূপ বিশ্বাস। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

এখনও হার মানেনি করোনা, তবে অনেকটাই সুস্থ মন্ত্রী অরূপ বিশ্বাস

গত শনিবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস।

অনেকটাই সুস্থ আছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। তবে তাঁর করোনা রিপোর্ট আবারও পজিটিভ এসেছে। হাসপাতালের তরফে এমনটাই খবর মিলেছে।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি আছেন রাজ্যের মন্ত্রী। হাসপাতালের তরফে জানা গিয়েছে, রাজ্যের মন্ত্রী এখনও কোভিড পজিটিভই রয়েছেন। তাঁর শরীরে জ্বর নেই। শরীরে অক্সিজেনের মাত্রা স্বাভাবিকই রয়েছে। গতকাল রাতে ঘুমও ভালো হয়েছে। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এমনটাই যদি হতে থাকে, তাহলে মঙ্গলবার রাজ্যের মন্ত্রীকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। হাসপাতাল থেকে ছাড়া হলেও বাড়িতে আইসোলেশনেই থাকতে হবে রাজ্যের মন্ত্রীকে।

রাজ্যের মন্ত্রীকে শারীরিক অবস্থার পর্যবেক্ষণের জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ডে চিকিৎসক সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু ও সৌতিক পাণ্ডা রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসায় ক্রমেই সুস্থ হয়ে উঠছেন মন্ত্রী। উল্লেখ্য, গত শনিবার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। এর আগে কলকাতা পুরনিগমের এক কাউন্সিলর-সহ বেশ কয়েকজন আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হন বিধায়ক তাপস রায়ও।

বন্ধ করুন