প্রতিনিধিদলের প্রধান অপূর্ব চন্দ্রা
প্রতিনিধিদলের প্রধান অপূর্ব চন্দ্রা

বেলা গড়িয়ে কলকাতার পথে নামল কেন্দ্রীয় প্রতিনিধিদল, বৈঠক হল মুখ্যসচিবের সঙ্গেও

এদিন বেলায় ২টোর কিছু পরে কেন্দ্রীয় প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করতে বালিগঞ্জের বিএসএফ ক্যাম্পে পৌঁছন মুখ্যসচিব রাজীব সিনহা। দীর্ঘ বৈঠক হয় তাঁদের।

দিনভর অপেক্ষার পর অবশেষে বিকেলে কলকাতা শহর পরিদর্শনে বেরলো কেন্দ্রের প্রতিনিধিদল। মঙ্গলবার বিকেল ৪.৪০ মিনিটে বালিগঞ্জ বিএসএফ ক্যাম্প থেকে বেরোয় কেন্দ্রীয় প্রতিনিধিদলের বিশাল ক্যাম্পাস। শেষ পাওয়া খবর অনুসারে দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকা পরিদর্শন করছেন তাঁরা।

এদিন সকাল ১০টা নাগাদ বালিগঞ্জ বিএসএফ ক্যাম্প থেকে বেরিয়েছিল কেন্দ্রীয় প্রতিনিধিদলের কনভয়। কিন্তু মাত্র ৫০০ মিটার এগিয়ে ফের বিএসএফ ক্যাম্পে ফিরে আসে কনভয়টি। এর পর সংবাদমাধ্যমকে প্রতিনিধিদলের প্রধান অপূর্ব চন্দ্রা জানান, রাজ্যের সাহায্য পাচ্ছেন না তাঁরা।

এদিন বেলায় ২টোর কিছু পরে কেন্দ্রীয় প্রতিনিধিদলের সঙ্গে বৈঠক করতে বালিগঞ্জের বিএসএফ ক্যাম্পে পৌঁছন মুখ্যসচিব রাজীব সিনহা। দীর্ঘ বৈঠক হয় তাঁদের। এর পর ফের শুরু হয় তোড়জোড়। বিকেল ৪.৪০ মিনিটে ফের বেরোয় প্রতিনিধিদল।

জানা গিয়েছে, প্রতিনিধি দলের সঙ্গে রয়েছেন কলকাতা পুলিশের ডাকাতি দমন শাখা ও কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা। গড়িয়াহাট, যাদবপুর-সহ দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকা পরিদর্শন করছেন তাঁরা। তবে গাড়ি থেকে নামতে দেখা যায়নি তাঁদের।


বন্ধ করুন