বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Haimanti Ganguly: ‘‌আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি’‌, আড়াল থেকে প্রথমবার মুখ খুললেন হৈমন্তী

Haimanti Ganguly: ‘‌আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি’‌, আড়াল থেকে প্রথমবার মুখ খুললেন হৈমন্তী

হৈমন্তী গঙ্গোপাধ্যায়।

গত শুক্রবার হাওড়ার উত্তর বাকসাড়া এলাকায় হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের পৈতৃক বাড়ি। সেখানে সাংবাদিকরা গিয়ে তাঁর মায়ের কাছে হৈমন্তীর বিষয়ে জানতে চাইলে তখন তিনি বলেছিলেন ‘হৈমন্তী মরে গিয়েছে’। পরে তাঁর মেয়ে কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নয় বলে দাবি করেন। হৈমন্তী জানান, নিয়োগ দুর্নীতির সঙ্গে তাঁর সম্পর্ক নেই।

নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়েছে হৈমন্তী গঙ্গোপাধ্যায়। তাঁকে নিয়ে নানা তথ্য সামনে আসছে। যা সংবাদমাধ্যমে সম্প্রচার করা হচ্ছে। কয়েকদিন আগে গোপাল দলপতি তাঁর প্রাক্তন স্বামী দাবি করেছিলেন এসব নিয়ে ঠিক সময়ে মুখ খুলবেন হৈমন্তী। অবশেষে সঠিক সময় এসে যাওয়ায় আড়াল থেকে সংবাদমাধ্যমে যোগাযোগ করে নিজের বক্তব্য জানিয়েছেন তিনি। সেখানেই হৈমন্তী দাবি করলেন, নিয়োগ দুর্নীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই।

ঠিক কী বলেছেন হৈমন্তী?‌ প্রথমে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা ফোনে হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেন। ফোনের অপর প্রান্ত থেকে ‘রহস্যময়ী’ হৈমন্তী দাবি করেন, ‘আমি কোনও ভাবেই এসবের সঙ্গে জড়িত নই। জানি না, কেমন করে দুর্নীতি হয়। কোনও ধারণাই আমার নেই। সব ভুল তথ্য দেওয়া হচ্ছে। আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। গোপাল দলপতির সঙ্গে আমার কোনও আর্থিক লেনদেন নেই।’‌ সম্প্রতি হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের মা একই দাবি করেছিলেন, তাঁর মেয়ে দুর্নীতির সঙ্গে জড়িত নন।

কী করে নাম জড়াল হৈমন্তীর?‌ নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হন হুগলির যুব নেতা কুন্তল ঘোষ। তিনি গোপাল দলপতি ওরফে আরমান গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম প্রকাশ্যে নিয়ে আসেন। অনেকে বলছেন নামটি ভাসিয়ে দেওয়া হয়েছে। সিবিআইও তদন্তে নেমে পড়ে। আর কুন্তল ঘোষ দাবি করেছিলেন, হৈমন্তীর কাছে রয়েছে নিয়োগ দুর্নীতির টাকা। তখন থেকেই হৈমন্তীর কোনও খোঁজ নেই। তাঁর মা ও গোপাল দলপতি দাবি করেছিলেন, খুব শীঘ্রই সামনে আসবেন হৈমন্তী। তারপর বৃহস্পতিবার বেশি রাতে এক বন্ধুর মাধ্যমে হোয়াটসঅ্যাপ কলে যোগাযোগ করেন ওই মডেল–অভিনেত্রী।

আর কী জানা যাচ্ছে?‌ গত শুক্রবার হাওড়ার উত্তর বাকসাড়া এলাকায় হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের পৈতৃক বাড়ি। সেখানে সাংবাদিকরা গিয়ে তাঁর মায়ের কাছে হৈমন্তীর বিষয়ে জানতে চাইলে তখন তিনি বলেছিলেন ‘হৈমন্তী মরে গিয়েছে’। পরে ১৮০ ডিগ্রি ঘুরে তাঁর মেয়ে কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নয় বলে দাবি করেছিলেন। আর হৈমন্তী জানান, নিয়োগ দুর্নীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। সব ভুল তথ্য দেওয়া হচ্ছে। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তবে এখনও তিনি কোথায় আছেন তা খোলসা করেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মাছের আঁশ ছাড়ালে ওজন কমে, বন্দিদের খাদ্য তালিকা নিয়ে সাফাই কারামন্ত্রীর শেলফ থেকে নামল শের খান! টালবাহানার পর কবে থেকে ছবির শ্যুটিং শুরু করছেন সলমন খান? ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে? চুক্তিভঙ্গের অভিযোগ নুর আহমেদের বিরুদ্ধে,ILT20 থেকে নির্বাসিত হলেন ১২ মাসের জন্য Nike Job Cuts: বাজারে কমছে চাহিদা, ১৬০০ কর্মী ছাঁটাই করল নাইক বড়লোক দেখানোর জন্য বডিগার্ড রাখলেন যুবক, দিনে গচ্চা ১৭ হাজার টাকা! ‘গ্রেফতার করব কী করে…! বলেন DGP,' বড় দাবি জাতীয় মহিলা কমিশনের প্রধানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.