বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যাত্রী সেজে ট্যাক্সি ছিনতাইয়ের চেষ্টা, পঞ্চসায়র থেকে ধৃত ৪
যাত্রী সেজে ট্যাক্সি ছিনতাইয়ের চেষ্টা, পঞ্চসায়র থেকে ধৃত ৪। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।
যাত্রী সেজে ট্যাক্সি ছিনতাইয়ের চেষ্টা, পঞ্চসায়র থেকে ধৃত ৪। ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

যাত্রী সেজে ট্যাক্সি ছিনতাইয়ের চেষ্টা, পঞ্চসায়র থেকে ধৃত ৪

  • বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটেছে পঞ্চসায়রের শহীদ স্মৃতি কলোনীতে । ট্যাক্সিচালকের মাথায় আঘাত করে ছিনতাই করে নেওয়ার চেষ্টা করা হয় তাঁর ট্যাক্সিটি

যাত্রী সেজে ট্যাক্সিতে উঠেছিল চার ব্যক্তি। গন্তব্যে পৌঁছে ভাড়া চেয়েছিলেন ট্যাক্সিচালক। তখনই স্বমূর্তি ধারণ করে ওই ৪ যাত্রী। বেধড়ক মারধর করা হয় ট্যাক্সিচালককে। শুধু তাই নয়, ট্যাক্সিচালকের মাথায় আঘাত করে ছিনতাই করে নেওয়ার চেষ্টা করা হয় তাঁর ট্যাক্সিটিও। অবশ্য স্থানীয়দের তৎপরতায় রণে ভঙ্গ পড়ে যায়। পুলিশে খবর দেওয়া হলে অভিযুক্তদের ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পঞ্চসায়রের শহীদ স্মৃতি কলোনীতে।আক্রান্ত ট্যাক্সিচালকের দাবি, চেতলা থেকে ওই চার ব্যক্তি পঞ্চসায়রের শহীদ স্মৃতি কলোনীতে যাওয়ার নাম করে তাঁর ট্যাক্সিতে ওঠেন। অভিযোগ ওঠে, গন্তব্যে পৌঁছানোর পর ওই ট্যাক্সিচালক যাত্রীদের কাছ থেকে ভাড়া চান। তখনই মারমুখী হয়ে ওঠে ওই চার অভিযুক্ত। বেধড়ক মারধর করা হয় ওই ট্যাক্সিচালককে। কিন্তু এই ঘটনা দেখে সেখানে জড়ো হয়ে যান স্থানীয়রা। আহত ট্যাক্সিচালকের অভিযোগ, এরপর তাঁর মাথায় আঘাত করে ট্যাক্সিটি নিয়ে পালানোর চেষ্টা করে ওই চার যুবক। দিশেহারা অবস্থায় রাস্তাতেই পড়ে থাকেন বীরেন্দ্র যাদব নামে ‌ওই ট্যাক্সি চালক। ১০০ ডায়ালে ফোন করে ঘটনার কথা জানান। এরপরেই পঞ্চসায়র থানার পুলিশ ট্যাক্সি চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

তাঁর মাথায় ক্ষতে সেলাই পড়েছে। তবে ট্যাক্সিচালকের অবস্থা বর্তমানে স্থিতিশীল। রাতেই শহিদ স্মৃতি এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে ট্যাক্সিটি উদ্ধার করা হয়। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে। এই ঘটনা আকস্মিক নাকি এই যুবকদের সঙ্গে অন্য চক্র জড়িয়ে রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বন্ধ করুন