বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাড়িতে বসে ৩৬০ ডিগ্রি প্যান্ডেল হপিং, দেখুন অগমেন্টেড পুজো ২০২০
মাস্ক, স্যানিটাইজার, লম্বা লাইন উপেক্ষা করেই ঘুরে দেখা যাবে দুর্গাপুজো।
মাস্ক, স্যানিটাইজার, লম্বা লাইন উপেক্ষা করেই ঘুরে দেখা যাবে দুর্গাপুজো।

বাড়িতে বসে ৩৬০ ডিগ্রি প্যান্ডেল হপিং, দেখুন অগমেন্টেড পুজো ২০২০

  • নিউ নরমালের যুগ পুজোর আনন্দ পুরোপুরি মাটি হতে দেবে না। তাই তো রয়েছে ভার্চুয়াল পুজো ঘোরার সুযোগ।

পুজো একমাস দেরিতে এলেও, মহালয়ার পর থেকেই পুজো-পুজো গন্ধ আকাশে-বাতাসে ভাসতে শুরু করেছে। সেই সঙ্গে সকলের মনে এখন ঘুরে ফিরে আসছে একটি প্রশ্ন। করোনা আবহে পুজোয় ঘোরাফেরা কতটা নিরাপদ হবে। তবে পুজোর হইচই, খাওয়া-দাওয়া সবই এবার ফিকে পড়বে, তাতে কোনও সন্দেহ নেই অনেকেরই।

কিন্তু নিউ নর্মালের যুগ পুজোর আনন্দ পুরোপুরি মাটি হতে দেবে না। তাই তো রয়েছে ভার্চুয়াল পুজো ঘোরার সুযোগ। এনভি ডিজিটাল সকলের জন্য নিয়ে এসেছে এমনই একটি ভার্চুয়াল জগৎ, যেখানে বাড়িতে বসেই ৫০টি পুজো মণ্ডপ ঘুরে দেখার সুযোগ পাবেন দেশ-বিদেশের অনেকেই। কলকাতা ও বিদেশের ৫০টি মণ্ডপ বাড়িতে বসেই ঘুরে দেখা যাবে এবার।

মাস্ক, স্যানিটাইজার, লম্বা লাইন উপেক্ষা করেই ঘুরে দেখা যাবে এনভি ডিজিটালের ‘অগমেন্টেড পুজো ২০২০’। এর প্রথম প্রোমোও প্রকাশ করা হয়েছে। সেটি দেখতে ক্লিক করুন-https://www.youtube.com/watch?v=HeDe54UAB1E&feature=youtu.be। 

দুর্গাপুজোর ৩৬০ ডিগ্রি ডেমো ভিডিও দেখুন: https://www.youtube.com/watch?v=ELfDCFl_zlI&feature=youtu.be

নিরাপদে, বাড়িতে বসে সপরিবারে কলকাতা ও বিদেশের ৫০টি পুজো ঘুরে দেখার জন্য দিতে হবে মাত্র ৪৯৯ টাকা। এই ৩৬০ ডিগ্রি ভার্চুয়াল রিয়ালিটি ট্যুর বুক করার জন্য ক্লিক করুন এই লিঙ্কে-- https://insider.in/augmented-pujo-2020-sep19-2020/event 

উল্লেখ্য, প্রত্যেকটি সাবস্ক্রিপশান পিছু প্রতিটি পুজোমণ্ডপ পাবে ২ টাকা করে। পাশাপাশি পুজো ফোরামও পাবে ২ টাকা করে। পুজো ফোরামের তরফে এই টাকা পুজোর কাজে কর্মরত ব্যক্তিদের সাহায্যের জন্য ব্যয় করা হবে।

এই ৫০টি পুজোর তালিকায় রয়েছে, বেহালা নতুন দল, বোসপুকুর শীতলামন্দির, হাতিবাগান সার্বজনীন, ৬৬ পল্লি, নাকতলা উদয়ন সঙ্ঘ, টালা বারোয়ারি-সহ একাধিক বিখ্যাত পুজোমণ্ডপগুলি। 

বন্ধ করুন