বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > MAA Flyover: মা উড়ালপুল দিয়ে যাতায়াত করছে অটো, কী করে সম্ভব?‌ রিপোর্ট তলব লালবাজারের
মা উড়ালপুলে উঠে পড়ছে অটো

MAA Flyover: মা উড়ালপুল দিয়ে যাতায়াত করছে অটো, কী করে সম্ভব?‌ রিপোর্ট তলব লালবাজারের

  • সোমবার দুপুর সাড়ে ৩টে নাগাদও একই দৃশ্য দেখা গিয়েছে। পার্ক সার্কাস থেকে মা উড়ালপুলে উঠে পড়ল একটি অটো। তাতে আবার দু’‌জন যাত্রীও বসে ছিলেন। এমনকী গান চলছিল বেশ জোরেই। তীব্র গতিতে অটো চালিয়ে নিয়ে যাচ্ছেন চালক। পরমা আইল্যান্ডে গিয়ে নামল অটোটি।

ব্যস্ততম মা উড়ালপুলে উঠে পড়ছে অটো বলে অভিযোগ। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। কারণ এখানে অটো ওঠার কথাই নয়। তাহলে তা কী করে উঠছে?‌ পুলিশ কী করছে?‌ এসব প্রশ্ন দেখা দিয়েছে। সোমবার সকাল ১০টার সময় এমন দৃশ্য দেখা গিয়েছিল। সকলের চোখ এড়িয়ে উড়ালপুলে উঠে পড়ল একটি অটো। সায়েন্স সিটি থেকে এজেসি বোস উড়ালপুল ধরে অটোটি চলে গেল।

ঠিক কী ঘটেছে মা উড়ালপুলে?‌ স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুর সাড়ে ৩টে নাগাদও একই দৃশ্য দেখা গিয়েছে। পার্ক সার্কাস থেকে মা উড়ালপুলে উঠে পড়ল একটি অটো। তাতে আবার দু’‌জন যাত্রীও বসে ছিলেন। এমনকী গান চলছিল বেশ জোরেই। তীব্র গতিতে অটো চালিয়ে নিয়ে যাচ্ছেন চালক। পরমা আইল্যান্ডে গিয়ে নামল অটোটি।

কিন্তু কী করে এটা সম্ভব হচ্ছে?‌ পুলিশ সূত্রে খবর, ট্রাফিক পুলিশের নজর এড়িয়ে এমন ঘটনা ঘটানো হচ্ছে। উড়ালপুলের উপর অটো চলাচলে সম্পূর্ণ নিষেধাজ্ঞা রয়েছে। তারপরও এই ঘটনা ঘটছে। বিষয়টি লালবাজারের ট্রাফিক কর্তাদের কানে গিয়েছে। এবার উড়ালপুলের উপর দিয়ে অটো যাতায়াত রুখতে কড়া ব্যবস্থা নিতে চলেছে কলকাতা পুলিশ।

ঠিক কী জানা যাচ্ছে?‌ লালবাজার সূত্রে খবর, মা উড়ালপুলের যান নিয়ন্ত্রণ থেকে পথ নিরাপত্তার দায়িত্ব দুটি ট্রাফিক গার্ডের উপর রয়েছে। এক, বাইপাসের দিক থেকে তপসিয়া ক্রসিং পর্যন্ত এই দায়িত্ব তিলজলা ট্রাফিক গার্ডের। দুই, তপসিয়া ক্রসিং থেকে পার্ক সার্কাস মোড় পর্যন্ত উড়ালপুলের উপরে যান নিয়ন্ত্রণের দায়িত্ব ইস্ট ট্রাফিক গার্ড। ইতিমধ্যেই এই দুই ট্রাফিক গার্ডের ওসির কাছ থেকে কারণ জানতে চাওয়া হয়েছে। কী করে অটো উড়ালপুলে উঠছে? তাও জানতে চাওয়া হয়েছে।

বন্ধ করুন