বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কল্যাণ বিতর্ক বিচ্ছিন্ন ঘটনা কিন্তু বিজেপির অবক্ষয় সামগ্রিক, দাবি বাবুলের
বাবুল সুপ্রিয়। (ছবি সৌজন্য পিটিআই)
বাবুল সুপ্রিয়। (ছবি সৌজন্য পিটিআই)

কল্যাণ বিতর্ক বিচ্ছিন্ন ঘটনা কিন্তু বিজেপির অবক্ষয় সামগ্রিক, দাবি বাবুলের

  • এদিন বিজেপির কোন্দল সংক্রান্ত প্রতিবেদনের বেশ কয়েকটি স্ক্রিনশট প্রকাশ করে বাবুল লিখেছেন, ‘এ সব নোংরামিতে / খেয়োখেয়িতে থাকতেই চাই না, থাকতামও না তাই 'ছোট্ট মনের অর্বাচীন নেতৃত্ব' সম্পর্কে আগাম সাবধান করে দলটাই ছেড়ে দিয়েছি।’

এবার বিজেপির দিলীপ ঘোষ লবিকে ‘ছোট্ট মনের অর্বাচীন নেতৃত্ব’ বলে কটাক্ষ করলেন তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়। সোমবার এক টুইটে একথা বলেন তিনি। সঙ্গে আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসকে জয়ী করার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিন বিজেপির কোন্দল সংক্রান্ত প্রতিবেদনের বেশ কয়েকটি স্ক্রিনশট প্রকাশ করে বাবুল লিখেছেন, ‘এ সব নোংরামিতে / খেয়োখেয়িতে থাকতেই চাই না, থাকতামও না তাই 'ছোট্ট মনের অর্বাচীন নেতৃত্ব' সম্পর্কে আগাম সাবধান করে দলটাই ছেড়ে দিয়েছি।’ সঙ্গে আসানসোল উপ নির্বাচনে তৃণমূলকে জয়ী করার আহ্বান জানিয়ে তিনি লেখেন ‘একমাত্র লক্ষ্য হবে দিদির সরকার ও নতুন সাংসদের সঙ্গে মিলেমিশে দ্রুত আসানসোলের জন্য কাজ করা’।

বাবুলের এই মন্তব্যে পালটা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য নিয়ে তাঁকে প্রশ্ন করেন অনেকে। বাবুলকে তাঁদের প্রশ্ন, দলেরই সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পোস্টার জ্বালাচ্ছেন তৃণমূলিরা। এই নিয়ে তাঁর মত কী? বাবুল যদিও জবাবে বিষয়টিকে বিচ্ছিন্ন ঘটনা প্রমাণের চেষ্টা করেছেন। তাঁর দাবি, বিজেপির সামগ্রিক অবক্ষয় ঘটেছে।

 

বন্ধ করুন