বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাথায় ফেজ টুপি, ইফতার পার্টিতে বাবুল সুপ্রিয়, কতই রঙ্গ… কটাক্ষ নেটনাগরিকের
ইফতার পার্টিতে বাবুল সুপ্রিয়। (এএনআই)

মাথায় ফেজ টুপি, ইফতার পার্টিতে বাবুল সুপ্রিয়, কতই রঙ্গ… কটাক্ষ নেটনাগরিকের

  • খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও তিনি চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতেন। সেই বাবুল সুপ্রিয়ই এবার তৃণমূলের প্রার্থী। বৃহস্পতিবার বাবুল সুপ্রিয়কে সঙ্গে নিয়ে এলাকায় প্রচার করলেন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বালিগঞ্জ বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। কিছুদিন আগেও তিনি ছিলেন বিজেপিতে। তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াতেন পুরোদমে। খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও তিনি চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতেন। সেই বাবুল সুপ্রিয়ই এবার তৃণমূলের প্রার্থী। বৃহস্পতিবার বাবুল সুপ্রিয়কে সঙ্গে নিয়ে এলাকায় প্রচার করলেন সেই অভিষেক বন্দ্যোপাধ্যায়। চড়া রোদ মাথায় নিয়ে বালিগঞ্জের বিভিন্ন রাস্তায় গাড়িতে চেপে চেপে ঘুরে ঘুরে প্রচার করেন তাঁরা।

 এরপরই ফেজ টুপি পরে ইফতার পার্টিতে অংশ নেন বাবুল সুপ্রিয়। তাঁর পাশেই ইফতারে উপস্থিত ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। এদিকে বাবুল সুপ্রিয়র এই ভোলবদল নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠতে শুরু করেছে। নেট নাগরিকদের একাংশ কড়া ভাষায় কটাক্ষ করছেন বালিগঞ্জের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়কে। 

এক নেট নাগরিক লিখেছেন, হীরক রাজার দেশের একটা গান মনে পড়ছে। কতই রঙ্গ দেখি দুনিয়ায়। অপর একজন লিখেছেন, বাবুল সুপ্রিয় হলেন তৃণমূলের নভোজৎ সিং সিধু। অপর এক নেট নাগরিকের কটাক্ষ, সুবিধাবাদী মানুষ। অপর একজন লিখেছেন এই লোকটার জন্যই এই প্রচণ্ডে গরমে ফের আসানসোলের মানুষকে ভোটের লাইনে দাঁড়াতে হবে। 

 

বন্ধ করুন