বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার মন খুলে কাজ করতে পারব, মন ভরে গান করতে পারব, দিদির সাক্ষাৎ সেরে বললেন বাবুল
তৃণমূলে যোগদানের পর সাংবাদিক বৈঠকে বাবুল সুপ্রিয়।

এবার মন খুলে কাজ করতে পারব, মন ভরে গান করতে পারব, দিদির সাক্ষাৎ সেরে বললেন বাবুল

  • তবে তৃণমূলে তাঁর ভূমিকা নিয়ে কোনও মন্তব্য করতে অস্বীকার করেন বাবুল। বলেন, ‘দলে আমার কী ভূমিকা হবে সেটা সম্পূর্ণ দিদির এক্তিয়ার। উনি যখন ঠিক মনে করবেন তখন বলবেন’।

এবার আমি মন খুলে কাজ করতে পারবো। নবান্নে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ সেরে বেরিয়ে এমনই বললেন বাবুল সুপ্রিয়। সোমবার দুপুরে নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তৃণমূলে তাঁকে স্বাগত জানানোর জন্য মমতা ও অভিষেককে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এদিন বাবুল বলেন, ‘আমি অত্যন্ত অনুরাগের সঙ্গে কথা বলেছি। অনেকক্ষণ ছিলাম। কথা হয়েছে। অন্য জায়গা থেকে এসেই এতটা ভালোবাসা পেলে ভাল লাগে। আমার ওপর ভরসা রাখা হয়েছে। দিদির ও অভিষেকের উষ্ণ ব্যবহার খুব ভালো লেগেছে। আমার মনে হয় আমি আগামিদিনে ভালো কাজ করতে পারবো’।

তবে তৃণমূলে তাঁর ভূমিকা নিয়ে কোনও মন্তব্য করতে অস্বীকার করেন বাবুল। বলেন, ‘দলে আমার কী ভূমিকা হবে সেটা সম্পূর্ণ দিদির এক্তিয়ার। উনি যখন ঠিক মনে করবেন তখন বলবেন’।

সংবাদমাধ্যমকে বাবুল বলেন, ‘আমার মনে হয় আমি মন খুলে কাজ করতে পারবো। মন ভরে গান করতে পারবো’।

বলে রাখি, বিজেপির সংস্রব ত্যাগের পর গত শনিবার তৃণমূলে যোগদান করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সোমবার তাঁকে নবান্নে দেখা করার জন্য সময় দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।