বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুব্রত মুখোপাধ্যায়কে রক্ত দিয়ে শ্রদ্ধার্ঘ্য বাবুল সুপ্রিয়র, কী ঘটল বালিগঞ্জে?
সুব্রত মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানালেন বাবুল সুপ্রিয়।

সুব্রত মুখোপাধ্যায়কে রক্ত দিয়ে শ্রদ্ধার্ঘ্য বাবুল সুপ্রিয়র, কী ঘটল বালিগঞ্জে?

  • মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত হওয়ার পর বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হন বাবুল সুপ্রিয়। বিজেপি ছেড়ে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এখানকার মানুষের সঙ্গে সবসময় থাকবেন বলে আগেই কথা দিয়েছিলেন বাবুল। এবার সেই কথাই রাখলেন তিনি বলে মনে করা হচ্ছে।

আজ প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন। আবার বিশ্ব রক্তদাতা দিবস। আর প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ক্লাব হিসেবে পরিচিত একডালিয়া এভারগ্রীন ক্লাব। আজ, মঙ্গলবার সুব্রত মুখোপাধ্যায়ের জন্মদিন পালন চলছে সেখানে। আর এখানেই দুয়ের মেলবন্ধন ঘটালেন বালিগঞ্জের তৃণমূল কংগ্রেস বিধায়ক বাবুল সুপ্রিয়। রক্তদান করে সুব্রত মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানালেন বাবুল সুপ্রিয়।

ঠিক কী ঘটেছে বালিগঞ্জে?‌ আজ, মঙ্গলবার বাবুল সুপ্রিয় অনুষ্ঠান মঞ্চে পৌঁছন। সুব্রত মুখোপাধ্যায়ের প্রতিকৃতিতে মাল্যদান করেন। সেখানেই তিনি রক্তদান করে শ্রদ্ধা জানান প্রয়াত মন্ত্রীকে বলে খবর। এভাবেই একদিকে প্রয়াত মন্ত্রীকে শ্রদ্ধা জানানো এবং অন্যদিকে বিশ্ব রক্তদাতা দিবস পালন একসঙ্গে করলেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম–সহ অন্যান্যরা। উপস্থিত ছিলেন ৬৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়।

উল্লেখ্য, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রয়াত হওয়ার পর বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হন বাবুল সুপ্রিয়। বিজেপি ছেড়ে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেন। এখানকার মানুষের সঙ্গে সবসময় থাকবেন বলে আগেই কথা দিয়েছিলেন বাবুল। এবার সেই কথাই রাখলেন তিনি বলে মনে করা হচ্ছে।

বিষয়টি ঠিক কী?‌ আজ বিশ্ব রক্তদাতা দিবস। গরমকালে সরকারি হাসপাতালের ব্লাড ব্যাঙ্কে রক্ত সংকট দেখা দেয়। তাই সংকট মোচনে এগিয়ে আসে বেশ কিছু স্বেচ্ছাসেবী সংস্থা। যাদের উদ্যোগে বিভিন্ন স্থানে রক্তদান শিবিরের আয়োজন চলে। এবার একটি রক্তদান শিবিরের আয়োজন করেছে একডালিয়া এভারগ্রিন ক্লাব। আর এই অনুষ্ঠানে রক্তদান করেন তৃণমূল কংগ্রেস বিধায়ক বাবুল সুপ্রিয়। বিধায়কের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

বন্ধ করুন