বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'বাবার ককটেল টিকার দাম ৬১,০০০ টাকা', ক্ষুব্ধ তৃতীয়বার করোনায় আক্রান্ত বাবুল
বাবুল সুপ্রিয়। (ছবি সৌজন্য পিটিআই)

'বাবার ককটেল টিকার দাম ৬১,০০০ টাকা', ক্ষুব্ধ তৃতীয়বার করোনায় আক্রান্ত বাবুল

গত বছর বিধানসভা ভোটের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাবুল।

‌ফের করোনায় আক্রান্ত হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এই নিয়ে তৃতীয়বার করোনায় আক্রান্ত হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। টুইট করে নিজেই এই কথা জানিয়েছেন তিনি।

সম্প্রতি তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন, তিনি তৃতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর বাবা সুনীলচন্দ্র বড়াল ও স্ত্রী রচনা দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। বাবা সুনীলচন্দ্র বড়ালের বয়স ৮৪ বছর। এত বয়স হয়ে যাওয়ায় বাবার স্বাস্থ্য নিয়ে যথেষ্টই উদ্বেগ প্রকাশ করেছেন বাবুল সুপ্রিয়। এই প্রসঙ্গে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জানান, ‘‌কোভিড আক্রান্ত গুরুতর অসুস্থদের ককটেল টিকা দেওয়া প্রয়োজন। তাঁর বাবার বয়স ৮৪ বছর। তার জন্য এই ককটেল টিকা তাঁকে কিনতে হবে।’‌ এই প্রসঙ্গে বাবুল সুপ্রিয় জানান, ককটেল টিকার বিপুল দাম। ৬১ হাজার টাকা দাম। একটা টিকাই যদি এত দামী হয়, তাহলে সেই টিকা অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া মানুষগুলি কীভাবে কিনবেন?

এর আগে প্রথম দু'বার যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন বাবুল, তখন তিনি বিজেপিতে ছিলেন। গত বছর বিধানসভা ভোটের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাবুল। করোনায় আক্রান্ত হয়ে যাওয়ার কারণে ভোটের প্রচারে যেতে পারেননি তিনি। সে কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন আসানসোলের প্রাক্তন সাংসদ। এর আগে বাবুলের বাবা ও মা দু'জনেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ২০২০ সালের ডিসেম্বর মাসে বাবুলের মা ও বাবা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই বছরেরই ৯ ডিসেম্বর বাবুলের মা সুমিত্রা বড়াল মারা যান।

বড়াল মারা যান।

বন্ধ করুন