বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাগুইআটিতে ২ কিশোরকে অপহরণ করে খুনে CBI তদন্ত দাবি BJP-র
শমীক ভট্টাচার্য ও নিহত অতনু দে।

বাগুইআটিতে ২ কিশোরকে অপহরণ করে খুনে CBI তদন্ত দাবি BJP-র

  • মঙ্গলবার সন্ধ্যায় শমীকবাবু বলেন, ‘এমন নির্মম ঘটনা। এত কদর্য, পৈশাচিক ঘটনা সাম্প্রতিককালে পশ্চিমবঙ্গে হয়েছে বলে আমাদের জানা নেই। সারা দেশেও কোথাও হয়েছে বলে মনে হয় না। রাজ্যটা কোথায় গিয়ে পৌঁছেছে? ২ জন মাধ্যমিক পরীক্ষার্থী উধাও হয়ে গেল।

বাগুইআটিতে ২ কিশোরকে অপহরণ করে হত্যার ঘটনায় CBI তদন্ত দাবি করল বিজেপি। মঙ্গলবার সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে এই দাবি করেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। একই সঙ্গে বিধাননগরের পুলিশ কমিশনার ও বাগুইআটি থানার আইসির গ্রেফতারির দাবি তুলেছেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় শমীকবাবু বলেন, ‘এমন নির্মম ঘটনা। এত কদর্য, পৈশাচিক ঘটনা সাম্প্রতিককালে পশ্চিমবঙ্গে হয়েছে বলে আমাদের জানা নেই। সারা দেশেও কোথাও হয়েছে বলে মনে হয় না। রাজ্যটা কোথায় গিয়ে পৌঁছেছে? ২ জন মাধ্যমিক পরীক্ষার্থী উধাও হয়ে গেল। তাদের পরিবার থানায় গেল। থানা বলছে দেখুন ছেলে হয়তো দিঘায় বেড়াতে চলে গেছে। মুক্তিপণ দাবি করে ফোন এল। পুলিশ অগ্রাহ্য করল। স্থানীয় কাউন্সিলরের সঙ্গে পরিবার যোগাযোগ করল। কাউন্সিলর বলল এখানে কিছু করার নেই। এর পরও পুলিশের কোনও ভূমিকা নেই। মুখ্যমন্ত্রীর কোনও বিবৃতি নেই। এই সরকারের এক মুহূর্ত ক্ষমতায় থাকার অধিকার নেই'।

৩ বার গিয়েছি মুখ্যমন্ত্রীর বাড়িতে, তবু দেখা পাইনি, দাবি নিহত অতনুর ঠাকুমার

তিনি বলেন, 'আমরা বিধাননগরের পুলিশ কমিশনারের অপসারণ দাবি করছি। আগে তো বাগুইআটি থানার আইসিকে গ্রেফতার করুক। যে পুলিশ আধিকারিকরা খবর পেয়েও ব্যবস্থা নেননি তাদের গ্রেফতার করা হোক। আমরা এই ঘটনার নিরপেক্ষ তদন্ত চাই। এই ঘটনার সিবিআই তদন্ত চাই। দ্রুত তদন্ত চাই।’

মন্ত্রী শশী পাঁজা বলেন, ‘পুলিশ সুপারের সঙ্গে কথা হয়েছে। তিনি জানিয়েছেন তদন্ত চলছে। দোষী শাস্তি যাতে নিশ্চিত হয় সেই দাবি জানাব।’

 

বন্ধ করুন