বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মারধরের পালটা অভিযোগ বৈশালী ডালমিয়ার ছেলের বিরুদ্ধে
বৈশালী ডালমিয়ার গাড়ির ভাঙা কাচ। 
বৈশালী ডালমিয়ার গাড়ির ভাঙা কাচ। 

মারধরের পালটা অভিযোগ বৈশালী ডালমিয়ার ছেলের বিরুদ্ধে

  • আদিত্যর গাড়ির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। এতে উত্তেজিত হয়ে আদিত্য পারিজাতবাবুর গাড়ির রিয়ার ভিউ মিরর ও ওয়াইপার ভেঙে দেন। স্ত্রী লিপিকাকে ধরে মারধর করেন।

রেষারেষি থেকে বিবাদের জেরে এক ব্যক্তির গাড়ি ভাঙচুরের পালটা অভিযোগ উঠল বৈশালী ডালমিয়ার ছেলের বিরুদ্ধে। সোমবার দুপুরে ওই ঘটনায় তাঁর ছেলেকে বেধড়ক মারধর করা হয়েছে বলে ফেসবুক লাইভে অভিযোগ করেছিলেন বৈশালী। যাঁর বিরুদ্ধে অভিযোগ, সেই পারিজাত লাহা ও তাঁর পরিবারের পালটা দাবি, বৈশালীদেবীর ছেলে আদিত্যই গাড়ি থেকে নেমে তাঁদের ওপর আক্রমণ চালিয়েছেন। 

ঘটনার সূত্রপাত সোমবার সকাল সাড়ে দশটা নাগাদ। বেহালা চৌরাস্তার কাছে বৈশাখী ডালমিয়ার ছেলে আদিত্য আক্রান্ত হন বলে অভিযোগ। ফেসবুকে বৈশালী তাঁর ছেলের ওপরে মারধরের অভিযোগ করেন। কিন্তু কার বিরুদ্ধে অভিযোগ তা বলতে পারেননি তিনি। ইঙ্গিত দেন তৃণমূলের দিকে। 

যদিও আদিত্যর ওপরে হামলার অভিযোগে যে ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয় সেই পারিজাত লাহার দাবি, স্ত্রী ও মাসিকে নিয়ে হাসপাতালে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন তিনি। তখন আদিত্যর গাড়ির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। এতে উত্তেজিত হয়ে আদিত্য পারিজাতবাবুর গাড়ির রিয়ার ভিউ মিরর ও ওয়াইপার ভেঙে দেন। স্ত্রী লিপিকাকে ধরে মারধর করেন। 

এর পরই ঘটনাস্থলে পৌঁছন বৈশালী। ছেলেকে নিয়ে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করিয়ে দাবি করেন, তাঁর ওপরে হামলা হয়েছে। দুটি গাড়িই আটক করেছে পুলিশ। অভিযুক্ত পারিজাত লাহাকে আটক করেছে তারা। 

 

বন্ধ করুন