ফাইল ছবি
ফাইল ছবি

বহরে বাড়ল বন্ধন ব্যাঙ্ক

  • নতুন আউটলেট খোলার ওপর রিজার্ভ ব্যাঙ্ক নিষেধাজ্ঞা প্রত্যাহার করার কয়েকদিনের মধ্যেই কাজ চালু করল সেগুলি।

দেশজুড়ে ১৫টি রাজ্যে ১২৫টি আউটলেট খুলল বন্ধন ব্যাঙ্ক। বুধবার ব্যাঙ্কের তরফে জারি এক প্রেস বিবৃতিতে একথা জানানো হয়েছে। এর ফলে দেশে ব্যাঙ্কটির শাখার সংখ্যা ১,০১০ থেকে বেড়ে হল ১,০১৩. মোট ব্যাঙ্কিং আউটলেটের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪,৪১৪টি। যার মধ্যে ৩,২০৬টি ব্যাঙ্কিং আউটলেট, ১৯৫টি গৃহঋণ পরিষেবা কেন্দ্র। এর ফলে দেশের ৩৬টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের মধ্যে ৩৪টিতে ছড়িয়ে পড়ল বন্ধন ব্যাঙ্ক।

নতুন আউটলেট খোলার ওপর রিজার্ভ ব্যাঙ্ক নিষেধাজ্ঞা প্রত্যাহার করার কয়েকদিনের মধ্যেই কাজ চালু করল সেগুলি। এর মধ্যে ৪২টি আউটলেট উত্তর প্রদেশে, ২৯টি রাজস্থানে ১২টি মধ্যপ্রদেশে, ৭টি করে তেলেঙ্গানা ও অরুণাচল প্রদেশে, ৬টি বিহারে, ৪টি ওড়িশায়, ৩টি তামিলনাড়ুতে, ২টি করে উত্তরাখণ্ড, কর্ণাটক, মহারাষ্ট্র ও অসমে এবং ১টি করে দিল্লি ও পশ্চিমবঙ্গে।

বন্ধন ব্যাঙ্কের ব্যবস্থাপক নির্দেশক তথা মুখ্য নির্বাহী কর্তা চন্দ্রশেখর ঘোষ বলেন, ‘নতুন শাখা খোলার ওপর বিধিনিষেধ ওঠায় আমরা খুশি। এতে আমরা দ্রুত এগিয়ে যেতে পারব। সাড়ে চার বছরের যাত্রায় সুযোগকে সঠিকভাবে চিহ্নিত করে আমরা উপস্থিতি জানান দিতে পেরেছি। ১২৫টি নতুন আউটলেট আমাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দিতে সাহায্য করবে। আমাদের গ্রাহক ও সত্ত্বধারীদের আস্থার ওপর ভিত্তি করে আমরা এগিয়ে যাওয়ার ব্যাপারে প্রত্যয়ী।’



বন্ধ করুন