বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bangladeshi youth missing: সাংসদের পর এবার কলকাতায় চিকিৎসা করাতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ বাংলাদেশি যুবক

Bangladeshi youth missing: সাংসদের পর এবার কলকাতায় চিকিৎসা করাতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ বাংলাদেশি যুবক

সাংসদের পর এবার কলকাতায় চিকিৎসা করাতে এসে রহস্যজনকভাবে নিখোঁজ বাংলাদেশি যুবক

গত ১৮ জুন পরিবারের সঙ্গে কলকাতায় এসে মির্জা গালিব স্ট্রিটের একটি হোটেলে উঠেছিলেন বছর ২৩- এর ওই যুবক দিলওয়ার। পরিবারের সঙ্গে গতকাল সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েছিলেন তিনি। পরে সেখান থেকে সোজা ওই হোটেলে ফিরে আসেন।

বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম আনার পর এবার কলকাতা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন সেদেশের এক যুবক। চিকিৎসার জন্য তিনি পরিবারের সঙ্গে কলকাতায় এসেছিলেন। এরপর গতকাল রাত থেকে আচমকা নিখোঁজ হয়ে যান ওই বাংলাদেশি যুবক। ইতিমধ্যেই থানায় নিখোঁজ ডায়েরি করেছেন যুবকের বাবা। জানা গিয়েছে, নিখোঁজ যুবকের নাম দিলওয়ার হোসেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ৪ বছর নিখোঁজ মিলনকে পরিবারের সঙ্গে মিলিয়ে দিল সাইক্লোন রেমাল

পুলিশ এবং যুবকের পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, গত ১৮ জুন পরিবারের সঙ্গে কলকাতায় এসে মির্জা গালিব স্ট্রিটের একটি হোটেলে উঠেছিলেন বছর ২৩- এর ওই যুবক দিলওয়ার। পরিবারের সঙ্গে গতকাল সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েছিলেন তিনি। পরে সেখান থেকে সোজা ওই হোটেলে ফিরে আসেন। এরপর রাতের দিকে যুবকের বাবা আব্দুল করিম এবং পরিবারের অন্যান্য সদস্যরা লক্ষ্য করেন যে দিলওয়ার হোটেলে নেই। 

তখন উদ্বিগ্ন হয়ে হোটেলে দিলওয়ারকে খোঁজাখুঁজি করতে পরিবারের সদস্যরা। কোথাও না দেখতে পেয়ে শেষ পর্যন্ত তাঁরা হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এরপর হোটেলের সিসিটিভি ফুটেছে দেখা যায় যে মির্জা গালিব স্ট্রিটের রাস্তা ধরে হোটেল থেকে বেরিয়ে হেঁটে চলে যাচ্ছেন দিলওয়ার। তারপর আর তিনি হোটেলে ফেরেননি। সারা রাত ধরে কলকাতার বিভিন্ন জায়গায় দিলওয়ারকে খোঁজাখুঁজি করে তাঁর পরিবার। কিন্তু, তাঁকে না পেয়ে শেষ পর্যন্ত আজ বৃহস্পতিবার সকালে পার্ক স্ট্রিট থানায় নিখোঁজের ডায়েরি করে দিলওয়ারের পরিবার। এই ঘটনার পরেই তদন্ত শুরু করেছে পুলিশ।

কেন নিখোঁজ হয়ে গেলেন দিলওয়ার?

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দিলওয়ারের মস্তিষ্কে সমস্যা রয়েছে। এর আগে গত বছর ঢাকার একটি হাসপাতালে পাবনা জেলার বাসিন্দা দিলওয়ারের মস্তিষ্কের অস্ত্রোপচার হয়েছিল। কিন্তু, তারপরেও সমস্যার সমাধান হয়নি। তিনি অস্বাভাবিক আচরণ করতে থাকেন। তাই তাঁর উন্নত চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে এসেছিলেন পরিবারের সদস্যরা। ছেলে নিখোঁজ হয়ে যাওয়ায় কান্নায় ভেঙে পড়েছেন দিলওয়ারের বাবা। তাঁর দাবি, নির্দিষ্ট সময়ে দিলওয়ারকে ওষুধ খেতে হয়। না হলে তাঁর শরীরের কার্যক্ষমতা কমে যায়। কথা বলা পর্যন্ত বন্ধ হয়ে যায়। ফলে রাস্তাঘাটে কোনও অঘটন ঘটতে পারে! এই আশঙ্কায় ছেলেকে যাতে দ্রুত উদ্ধার করা হয় পুলিশের কাছে সেই আর্জি জানিয়েছেন বাংলাদেশি যুবকের বাবা।

বাংলার মুখ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 17 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 119/4

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.