বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেনা ছিল কবরের জমি, দেওয়া ছিল কফিনের টাকা, দম্পতির আত্মহত্যায় অবাক পুলিশও

কেনা ছিল কবরের জমি, দেওয়া ছিল কফিনের টাকা, দম্পতির আত্মহত্যায় অবাক পুলিশও

নিহত হৃষিকেশ ও রিয়া।

গোয়েন্দারা জানাচ্ছেন, বেশ কয়েক মাস ধরে আত্মহত্যার পরিকল্পনা করছিলেন দম্পতি। সেকথা জানিয়েছেন তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধুও। হৃষিকেশদের ফ্ল্যাট থেকে রিয়া ও হৃষিকেশের ২টি আলাদা উইল উদ্ধার করেছে পুলিশ। গত ৩১ মার্চ করা ২টি উইলেই তাতে তাদের দেহ বন্ধু তাপস দাসের হাতে তুলে দেওয়ার আবেদন রয়েছে।

দিনের পর দিন পরিকল্পনা করে সব গুছিয়ে রেখে আত্মঘাতী হয়েছেন বাঁশদ্রোণীর দম্পতি। বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে আত্মঘাতী হৃষিকেশ পাল ও রিয়া সরকারের মৃত্যুর তদন্তে নেমে এমনটাই জানতে পেরেছেন গোয়েন্দারা। উইল করে, দেহ সমাধিস্থ করার জন্য জমি ও কফিন পর্যন্ত কিনে রেখে গিয়েছেন তাঁরা। যা দেখে অবাক আধিকারিকরাও।

গোয়েন্দারা জানাচ্ছেন, আত্মঘাতী হওয়ার আগে ইমেল ও এসএমএস শিডিউল করে রেখেছিলেন হৃষিকেশ ও রিয়া। এই পদ্ধতিতে কোনও ইমেল বা এসএমএস লিখে রাখলে আগে থেকে উল্লেখ করা নির্দিষ্ট সময় সেটি প্রাপকের কাছে পৌঁছয়। গোয়েন্দাদের অনুমান সম্ভবত সোমবার রাতেই আত্মঘাতী হয়েছেন দম্পতি। তার আগে ইমেল ও এসএমএস শিডিউল করে রেখেছিলেন তাঁরা।

মঙ্গলবার সকাল ৮টা থেকে ৮.৩০ মিনিটের মধ্যে সেই ইমেল ও এসএমএসগুলি পৌঁছয় থানা, বন্ধু ও আত্মীয়দের কাছে। বাঁশদ্রোণী থানা থেকে জানানো হয়েছে, মঙ্গলবার সকাল ৮.০৫ মিনিটে হৃষিকেশের পাঠানো ইমেল পায় তারা। ৮.২০ মিনিটে ইমেলে উল্লেখ করা ঠিকানায় পৌঁছে যান আধিকারিকরা। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন। পাশাপাশি চাদরে ঢাকা ২ জনের দেহ। পাশে পড়ে ঘুমের ওষুধের পাতা। পুলিশ বা বন্ধুরা পৌঁছতে দেরি করলে দেহে পচন ধরতে পারে। সেজন্য এসি চালিয়ে ঘর প্রচণ্ড ঠান্ডা করে রেখেছিলেন তাঁরা। পুলিশ আধিকারিকরা জানাচ্ছেন, ঘুমের ওষুধে ১৫ মিনিটের মধ্যে মৃত্যু অসম্ভব।

গোয়েন্দারা জানাচ্ছেন, বেশ কয়েক মাস ধরে আত্মহত্যার পরিকল্পনা করছিলেন দম্পতি। সেকথা জানিয়েছেন তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধুও। হৃষিকেশদের ফ্ল্যাট থেকে রিয়া ও হৃষিকেশের ২টি আলাদা উইল উদ্ধার করেছে পুলিশ। গত ৩১ মার্চ করা ২টি উইলেই তাতে তাদের দেহ বন্ধু তাপস দাসের হাতে তুলে দেওয়ার আবেদন রয়েছে। সঙ্গে মল্লিকবাজার কবরস্থানে তাঁদের দেহ সমাহিত করার জন্য জমি কেনা রয়েছে বলে উল্লেখ রয়েছে সেখানে। রয়েছে জমি চিহ্নিত করার বিস্তারিত বিবরণ। এমনকী কফিন কেনার জন্যও টাকা দিয়ে রেখেছিলেন তাঁরা। উইলে খ্রিষ্ট রীতিতে তাঁদের সমাহিত করার আবেদন রয়েছে। মল্লিকবাজার কবরস্থানে একটি দেহ সমাহিত করার জমির দাম প্রায় ৪০,০০০ টাকা।

বন্ধুরা জানিয়েছেন, হৃষিকেশরা যে এত কিছু করেছেন তা জানা ছিল না তাঁদের। তবে রিয়া মাঝে মাঝেই আত্মঘাতী হবেন বলে জানাতেন। তাঁকে বারবার বোঝাতেন বন্ধুরা।

মনোবিদরা মনে করছেন, আর্থিক সমস্যার সঙ্গে লড়তে লড়তে হতাশ হয়ে পড়েছিলেন দম্পতি।

 

 

বাংলার মুখ খবর

Latest News

চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস ‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার?

Latest IPL News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.