বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bansdroni Model Death: বাঁশদ্রোণীতে মডেল মৃত্যুতে দানা বাঁধছে রহস্য, কী কারণে প্রাণ গেল পূজা সরকারের?

Bansdroni Model Death: বাঁশদ্রোণীতে মডেল মৃত্যুতে দানা বাঁধছে রহস্য, কী কারণে প্রাণ গেল পূজা সরকারের?

বাঁশদ্রোণীতে মডেল মৃত্যুতে দানা বাঁধছে রহস্য। সংগৃহীত ছবি

জানা গিয়েছে, ঘটনার রাতে একটি হোটেলে খেয়ে ফ্ল্যাটে ফেরেন পূজা। এরপর ঘরে বসে ফোনে প্রেমিকের সঙ্গে কথা বলছিলেন তিনি। আচমকাই উত্তেজিত হয়ে পড়েছিলেন পূজা। এরপরই নাকি তিনি ঘরের দরজা বন্ধ করে দেন।

বাঁশদ্রোণীতে উঠতি মডেলের মৃত্যু ঘিরে রহস্য আরও ঘণীভূত হচ্ছে। পূজা সরকারের মৃত্যুর নেপথ্যে থাকা আসাল কারণ খুঁজে বের করতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক ভাবে অবশ্য তদন্তকারীদের ধারণা, সম্পর্কের টানাপোড়েনের জেরে আত্মহত্যা করেছেন। পুলিশ জানতে পেরেছে, পূজার সঙ্গে একটি যুবকের প্রেমের সম্পর্ক ছিল। জানা গিয়েছে, ঘটনার রাতে একটি হোটেলে খেয়ে ফ্ল্যাটে ফেরেন পূজা। এরপর ঘরে বসে ফোনে প্রেমিকের সঙ্গে কথা বলছিলেন তিনি। আচমকাই উত্তেজিত হয়ে পড়েছিলেন পূজা। এরপরই নাকি তিনি ঘরের দরজা বন্ধ করে দেন। এই আবহে তরুণীর সঙ্গীরা ফ্ল্যাট মালিককে ফোন করেন। পরে ফ্ল্যাট মালিক পুলিশকে ঘটনার কথা জানালে ঘটনাস্থলে পৌঁছায় বাঁশদ্রোণী থানার পুলিশ। উদ্ধার করা হয় পজার ঝুলন্ত দেহ।

পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে বন্ধুর সঙ্গে অনেক সময়ই ঝামেলা হত পূজার। জানা গিয়েছে, ফ্ল্যাটে ১৯ বছর বয়সি পূজা ছাড়াও আরও এক তরুণী থাকতেন এবং সঙ্গে থাকতেন দুই তরুণ। সাধারণত পূজা অনেক দেরি করে বাড়ি ফিরতেন বলে জানা গিয়েছে। গোবরডাঙা হিন্দু কলেজে পড়তেন পূজা। পাশাপাশি মডেলিং করতেন তিনি।

এদিকে বাড়ির মালিক দাবি করছেন যে পূজা আরও এক তরুণের সঙ্গে ফ্ল্যাটটি ভাড়া নেন। যদিও প্রতিবেশীদের দাবি, ফ্ল্যাটে মোট চারজন থাকতেন। এই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। এদিকে ঘটনার সময় ফ্ল্যাটে পূজার সঙ্গীরা ছিলেন। তবে তাঁদের দাবি, প্রাথমিক ভাবে তাঁরা কিছুই বুঝতে পারেননি। কীভাবে সঙ্গীরা কিছু টের পেলেন না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। পূজা মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর অবশেষে মেধার জয়! PHD করতে পারবেন ‘মাওবাদী’ অর্ণব, বদলি করা হল বর্ধমান জেলে মুখে হাসি নেই! বিয়ের পর কৌশাম্বির প্রথম জন্মদিন, মাতৃশোকে কাতর আদৃত ঘরণী ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.