প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভাইয়ের থেকে সংক্রমিত হননি বরানগরের করোনা আক্রান্ত

  • রবিবার দাদার রিপোর্ট পজিটিভ আসার পর। ভাইয়ের লালারস নাইসেডে পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার জানা যায়, ভাইয়ের রিপোর্ট নেগেটিভ।

বরানগরের করোনা আক্রান্ত বৃদ্ধের সংক্রমণের উৎস নিয়ে ধন্দ আরও বাড়ল। রবিবার চিকিৎসকরা মনে করেছিলেন, ভাইয়ের থেকে সংক্রমণ ছড়িয়েছে তাঁর দেহে। কিন্তু সোমবার তাঁর ভাইয়ের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এর পরই আরও জটিল ধাঁধার ভিতরে পড়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্তারা।

বরানগরের বৃদ্ধের পরিবারের তরফে জানানো হয়েছিল, তাঁর ভাই সম্প্রতি মধ্যপ্রদেশ থেকে ফিরেছেন। এর পর অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে বাইপাসের কাছে অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তাঁর। এরই মধ্যে অসুস্থ হন করোনা আক্রান্ত বৃদ্ধ। তাঁকে লেকটাউনের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়।

রবিবার দাদার রিপোর্ট পজিটিভ আসার পর। ভাইয়ের লালারস নাইসেডে পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার জানা যায়, ভাইয়ের রিপোর্ট নেগেটিভ। ফলে বরানগরের বৃদ্ধ কোথা থেকে সংক্রমিত হয়েছিলেন তা এখনো অজানা। স্থানীয় কোনও ব্যক্তির থেকে তিনি সংক্রমিত হয়ে থাকতে পারে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে এলাকায় আরও মানুষের সংক্রমিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

সোমবার বরানগরের করোনা আক্রান্ত বৃদ্ধের সংস্পর্শে আসা ২১ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তার মধ্যে ৩ জনের জ্বর থাকায় তাদের ভর্তি করা হয়েছে বাঙুর হাসপাতালে।



বন্ধ করুন