বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, বসিরহাটে আহত শিশু

বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ, বসিরহাটে আহত শিশু

এখানেই হয় বিস্ফোরণ।

আহত সোনিয়া বিবি প্রতিবেশীদের জানান, তিনি রান্নাঘরে রান্না করছিলেন। তখনই কোথা থেকে বল ভেবে বোমা নিয়ে হাজির হয় ছেলে। বোমাটি ছেলেকে বাইরে রেখে আসতে বলেন তিনি।

ফের রাজ্যে বোমা বিস্ফোরণে আহত শিশু। মঙ্গলবার বসিরহাটের রামনগর এলাকায় বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে আহত হয়েছে শিশু। আহত হয়েছে শিশুটির মা-ও। তবে বিস্ফোরণের কথা স্বীকার করেনি পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে সবাই তখন যে যার কাজে ব্যস্ত। তখনই স্থানীয় একটি বাড়ির রান্নাঘর থেকে বিস্ফোরণের বিকট শব্দ পান তাঁরা। প্রাথমিকভাবে গ্যাস সিলিন্ডার ফেটেছে ভেবে ছুটে গিয়েছে দেখেন, সেখানে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে একটি শিশু। পাশে আহত অবস্থায় কাতরাচ্ছে তার মা সোনিয়া বিবি।

আহত সোনিয়া বিবি প্রতিবেশীদের জানান, তিনি রান্নাঘরে রান্না করছিলেন। তখনই কোথা থেকে বল ভেবে বোমা নিয়ে হাজির হয় ছেলে। বোমাটি ছেলেকে বাইরে রেখে আসতে বলেন তিনি। এর মধ্যেই প্রবল শব্দে ফাটে বোমাটি।

বোমার আঘাতে শিশুটির মুখে গুরুতর ক্ষত তৈরি হয়েছে বলে জানা গিয়েছে। গুরুতর আঘাত লেগেছে তার মায়ের পায়েও। তাদের বসিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বিস্ফোরণের খবর অস্বীকার করেছে পুলিশ। তাদের দাবি, এরকম কোনও বিস্ফোরণের খবর তাদের জানা নেই।

ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন স্থানীয়রা। কে বা কারা এলাকায় বোমা ফেলে গেল তা নিয়ে উদ্বেগ ছড়িয়েছে এলাকায়।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.