বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্নে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দেখা করবেন মুখ্যমন্ত্রীর সঙ্গে
সৌরভ গঙ্গোপাধ্যায় (ANI Photo)
সৌরভ গঙ্গোপাধ্যায় (ANI Photo)

নবান্নে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দেখা করবেন মুখ্যমন্ত্রীর সঙ্গে

  • যদি বিষয়টি এটা হয় তো ঠিক আছে। আর অন্য কোনও বিষয় হলে চর্চা তুঙ্গে উঠবে। ইতিমধ্যেই অনেকে জল্পনা তৈরি করতে শুরু করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। যদিও সৌরভ এমন কোনও তথ্য দেননি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন তিনি। কোন বিষয় নিয়ে দেখা করবেন তিনি তা অবশ্য খোলসা করেননি বাংলার মহারাজ। সূত্রের খবর, আইপিএল টুর্নামেন্টে দর্শক প্রবেশের অনুমতির বিষয়ে তিনি কথা বলতে পারেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।

ঠিক কী বিষয়ে নবান্নে মহারাজ?‌ জানা গিয়েছে, আইপিএল টুর্নামেন্টের প্রথম প্লে–অফ এবং এলিমিনেটর রাউন্ডের ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন্সে হবে। তারিখ যথাক্রমে ২৭ এবং ২৯ মে। দুটি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক থাকবে। এই বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে ম্যাচ দুটি এখানে করতে চান তিনি। এখন করোনাভাইরাস বাংলায় নিয়ন্ত্রণে। কিন্তু অন্যান্য রাজ্যে দেখা দিচ্ছে। তাই যাতে সমস্যা না হয় সেই জন্য এই সাক্ষাৎ বলে খবর।

ঠিক কী বলেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক?‌ কিছুদিন আগে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, ‘‌আইপিএল টুর্নামেন্টের নকআউট পর্যায়ের কথা যদি বলতে হয়, তাহলে সেটা কলকাতা এবং আহমেদাবাদে আয়োজন করা হবে। এই ম্যাচগুলিতে ১০০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে। আগামী ২২ মে লিগ পর্যায়ের ম্যাচগুলি আয়োজন করা হবে।’‌

যদি বিষয়টি এটা হয় তো ঠিক আছে। আর অন্য কোনও বিষয় হলে চর্চা তুঙ্গে উঠবে। ইতিমধ্যেই অনেকে জল্পনা তৈরি করতে শুরু করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। যদিও সৌরভ এমন কোনও তথ্য দেননি। তবে তিনি বৃহস্পতিবার নবান্নে যাচ্ছেন এটা বলেছেন সংবাদমাধ্যমে। তবে কেন হঠাৎ ‘দাদা’ মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন? এটা সময়ই বলবে।

বন্ধ করুন