বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাগ্রস্ত বেচারাম মান্নার কনভয়
দুর্ঘটনাগ্রস্ত গাড়িতেই বসে রয়েছেন বেচারাম মান্না।

দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাগ্রস্ত বেচারাম মান্নার কনভয়

  • ঘটনার জেরে ২ নম্বর জাতীয় সড়কের কলকাতামুখি লেনে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে। পুলিশকে ফোন করে বিকল্প গাড়ির ব্যবস্থা করেন বেচারামের নিরাপত্তারক্ষীরা। তার পর সরানো হয় দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে। স্বাভাবিক হয় যানচলাচল।

দুর্ঘটনাগ্রস্ত মন্ত্রী বেচারাম মান্নার গাড়ি। যদিও মন্ত্রীর কোনও আঘাত লাগেনি। মঙ্গলবার বিকেলে পূর্ব বর্ধমানের জৌগ্রামে ২ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাগ্রস্ত হয় তাঁর গাড়ি। জানা গিয়েছে, আসানসোল থেকে সিঙুরে ফিরছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে তখন ২ নম্বর জাতীয় সড়কের ওপর ঝিরঝিরে বৃষ্টি হচ্ছিল। তার মধ্যেই দ্রুত গতিতে ছুটছিল মন্ত্রীর কনভয়। ২ নম্বর জাতীয় সড়কের কলকাতামুখি লেনে একটি চার চাকা গাড়িকে ধাক্কা মেরে থেমে যায় মন্ত্রীর কনভয়ের পাইলট ভ্যান। পিছনেই ছিল মন্ত্রীর গাড়ি। তাঁর গাড়ি পাইলট ভ্যানের পিছনে ধাক্কা মেরে দাঁড়িয়ে জায়। সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় মন্ত্রীর গাড়ির সামনের অংশ। ওদিকে পাইলট ভ্যানের ধাক্কা রাস্তা থেকে নেমে যায় চার চাকা গাড়িটি। ঘটনার সময় গাড়ির সামনের আসনে বসে ছিলেন বেচারাম। তবে তার কোনও আঘাত লাগেনি।

ঘটনার জেরে ২ নম্বর জাতীয় সড়কের কলকাতামুখি লেনে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে। পুলিশকে ফোন করে বিকল্প গাড়ির ব্যবস্থা করেন বেচারামের নিরাপত্তারক্ষীরা। তার পর সরানো হয় দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে। স্বাভাবিক হয় যানচলাচল।

২ নম্বর জাতীয় সড়কে দ্রুতগতির জেরে দুর্ঘটনা কোনও নতুন ঘটনা নয়। এই পথেই দুর্ঘটনাগ্রস্ত হয়েছিল তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়। গুরুতর আহত হয়েছিলেন তিনি।

 

 

বন্ধ করুন