বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্পা সেন্টারের আড়ালে মধুচক্র সল্টলেকে, তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগ
স্পা–এর আড়ালে মধুচক্র। ছবি সৌজন্য–এএনআই।

স্পা সেন্টারের আড়ালে মধুচক্র সল্টলেকে, তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগ

  • এখানেই কর্মরত ছিলেন নির্যাতিতা তরুণী। তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। তদন্ত শুরু করেছে পুলিশ।

আবার স্পা–এর আড়ালে মধুচক্র চালানোর অভিযোগ উঠল। এমনকী সেখানে এক তরুণীকে যৌন নির্যাতন করা হয়েছে বলেও অভিযোগ। নির্যাতিতা তরুণী সরাসরি পুলিশে অভিযোগ দায়ের করেছেন। আর তখনই এই স্পা সেন্টারের আবডালে মধুচক্র ফাঁস হয়ে গেল। এখানেই কর্মরত ছিলেন নির্যাতিতা তরুণী। তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ। তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী অভিযোগ করেছেন নির্যাতিতা?‌ পুলিশ সূত্রে খবর, সম্প্রতি সল্টলেকের এফডি ব্লকের একটি স্পা সেন্টারে তিনি চাকরি পান। কিন্তু বুঝতে পারেননি আড়ালে নষ্টামি রয়েছে। কিছুদিনের মধ্যেই গোটা বিষয়টি তাঁর সামনে আসে। বুঝতে পারেন, স্পা সেন্টারের আড়ালে মধুচক্র চালানো হয়। অভিযোগ, ওই তরুণীকে মধুচক্রে যুক্ত হওয়ার জন্য জোর দেওয়া শুরু হয়। রোজই কী রঙের অন্তর্বাস তিনি পড়েছেন তা জানতে চাওয়া হয়। এরপর চাপ দেওয়া হয় তাঁকে। সেই চাপে রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি দেওয়া হয়। পরে যৌন হেনস্থাও করা হয়। তখনই পুলিশের দ্বারস্থ হন ওই তরুণী।

এই নির্যাতিতা তরুণীর অভিযোগ অনুযায়ী, পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। বিধাননগর কমিশনারেট গোটা বিষয়টি খতিয়ে দেখছেন। নির্যাতিতা তরুণী লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। কতদিন ধরে চলছে এথানে মধুচক্র?‌ নেপথ্যে কারা রয়েছে?‌ খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, শহরের বুকে একাধিক এমন মধুচক্রের ঘটনা আগেও ঘটেছে। বেশ কয়েকজন তরুণী, যুবতী থেকে মালিককে গ্রেফতার করা হয়েছে। কিন্তু তারপরও এই কাণ্ড থামানো যায়নি। বরং ইদানিং তা বেড়ে গিয়েছে। অন্যান্য জেলা থেকে এসে তরুণী–যুবতীরা এই কাজে যোগ দিচ্ছে বলে পুলিশের কাছে খবর রয়েছে। তাই শহরের আনাচে–কানাচে খবর রাখছে পুলিশ।

বন্ধ করুন