বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনা আক্রান্ত বেলেঘাটা নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত, ভর্তি করা হল ID হাসপাতালে
বেলেঘাটা নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত
বেলেঘাটা নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত

করোনা আক্রান্ত বেলেঘাটা নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত, ভর্তি করা হল ID হাসপাতালে

  • জানা গিয়েছে, সামান্য কিছু উপসর্গ থাকায় শনিবার শান্তা দত্তের লালারসের নমুনা পরীক্ষা করা হয়। তাতে রিপোর্ট পজিটিভ আসে।

করোনা আক্রান্ত বেলেঘাটা নাইসেডের প্রধান শান্তা দত্ত। তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এর পর তাঁকে ভর্তি করা হয়েছে বেলেঘাটা আইডি হাসপাতালে। হাসপাতাল সূত্রের খবর তাঁর অবস্থা স্থিতিশীল। 

জানা গিয়েছে, সামান্য কিছু উপসর্গ থাকায় শনিবার শান্তা দত্তের লালারসের নমুনা পরীক্ষা করা হয়। তাতে রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁর সংস্পর্শে আসা ৩০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে বেশ কয়েকজনের রিপোর্ট পজিটিভ বলে জানা গিয়েছে। 

পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষার একমাত্র কেন্দ্রীয় পরীক্ষাগার নাইসেডের ডিরেক্টর শান্তা দত্ত গত এপ্রিলে পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষার সংখ্যা নিয়ে প্রশ্ন তোলেন। বলেন, পরীক্ষাগারের করোনা পরীক্ষার ক্ষমতা পূর্ণশক্তিতে ব্যবহার করছে না সরকার। এর পরই রাজ্যজুড়ে শোরগোল পড়ে। চাপ বাড়তে শুরু করে রাজ্য সরকারের ওপরে। ধীরে ধীরে পশ্চিমবঙ্গে বাড়তে শুরু করে করোনা পরীক্ষার সংখ্যা। 

নাইসেডের ডিরেক্টর করোনা আক্রান্ত হওয়ায় চিন্তায় বিশেষজ্ঞরা। তিনি পরীক্ষাগার থেকে সংক্রমিত হয়েছেন না সামাজিক সংক্রমণের শিকার তা নির্ধারণ করা অসম্ভব। তবে পরীক্ষাগারে যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের পরেও শান্তাদেবীর সংক্রমণ নিঃসন্দেহে চিন্তার ব্যাপার পরীক্ষাগারের টেকনিশিয়ানদের কাছে।

 

বন্ধ করুন