বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘গেট ওয়েল সুন’, করোনাকে হারানো সৌরভের বাড়িতে ফলের ঝুড়ি পাঠালেন মমতা
ডোনা গঙ্গোপাধ্যায়ের হাতে ফলের ঝুড়ি তুলে দিচ্ছেন সুদীপ পোল্লে। (ছবি সৌজন্য ফেসবুক)
ডোনা গঙ্গোপাধ্যায়ের হাতে ফলের ঝুড়ি তুলে দিচ্ছেন সুদীপ পোল্লে। (ছবি সৌজন্য ফেসবুক)

‘গেট ওয়েল সুন’, করোনাকে হারানো সৌরভের বাড়িতে ফলের ঝুড়ি পাঠালেন মমতা

  • মুখ্যমন্ত্রীর হয়ে সৌরভের বাড়িতে ফলের ঝুড়ি এবং হেলথ ড্রিঙ্কস পৌঁছে দিয়েছেন ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা ১৬ নম্বর বরোর চেয়ারম্যান সুদীপ পোল্লে।

গত বছরের শেষের দিকে করোনা আক্রান্ত হয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে কিছুটা সুস্থ হয়ে বর্তমানে তিনি নিজের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। তাঁর পাশাপাশি মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত রয়েছেন। ফলে প্রত্যেকেই এখন রয়েছেন হোম আইসলেশনে। এর আগে সৌরভের করোনা আক্রান্ত হওয়ার পরেই তাঁর দ্রুত সুস্থতা প্রার্থনা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবাসরীয় সকালে মহারাজের বাড়িতে পৌঁছে গেল মুখ্যমন্ত্রীর পাঠানো ফলের ঝুড়ি আর হেলথ ড্রিঙ্কস। ঝুড়িতে লেখা ছিল 'গেট ওয়েল সুন'।

মুখ্যমন্ত্রীর হয়ে সৌরভের বাড়িতে ফলের ঝুড়ি এবং হেলথ ড্রিঙ্কস পৌঁছে দিয়েছেন ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা ১৬ নম্বর বরোর চেয়ারম্যান সুদীপ পোল্লে। জানা যাচ্ছে, সৌরভ যেহেতু করোনায় আক্রান্ত হয়েছিলেন, সেই কারণে তিনি বাড়ি থেকে বাইরে বের হননি। তাঁর পরিবর্তে বাইরে বেরিয়ে আসেন সৌরভের স্ত্রী ডোনা। মুখ্যমন্ত্রীর পাঠানো শুভেচ্ছাবার্তা তিনি গ্রহণ করেছেন। সৌরভের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর কাছ থেকে শুভেচ্ছাবার্তা পেয়ে খুবই খুশি তাঁর পরিবারের লোকেরা।

গত ডিসেম্বরে করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভের খোঁজ প্রথম থেকেই নিয়েছেন। প্রসঙ্গত, শুধু সৌরভকেই শুভেচ্ছা বার্তা পাঠাননি মুখ্যমন্ত্রী। সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্ট ব্যক্তিদের যাঁরা করোনা আক্রান্ত হয়েছেন, তাঁদের এভাবেই ফলের ঝুড়ি দিয়ে দ্রুত আরোগ্য কামনা করছেন।

বন্ধ করুন