বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজারহাটে ISF কর্মী খুনে CID তদন্তের নির্দেশ আদালতের

রাজারহাটে ISF কর্মী খুনে CID তদন্তের নির্দেশ আদালতের

কলকাতা হাইকোর্ট। ফাইল ছবি (HT_PRINT)

এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মৃতের পরিজনরা। মামলাকারীর আইনজীবী আদালতকে জানান, এই ঘটনায় চারজন নির্দোষ ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ।

ভাঙড়ে ISF কর্মী ইয়ারুল মোল্লা খুনে CID তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। বুধবার বিচারপতি রাজশেখর মান্থা পুলিশি তদন্তে অনাস্থা প্রকাশ করে সিআইডিকে ১৫ মার্চের মধ্যে রিপোর্ট পেশের নির্দেশ দিয়েছে। ওই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলেন ISF বিধায়ক নওসাদ সিদ্দিকি।

এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মৃতের পরিজনরা। মামলাকারীর আইনজীবী আদালতকে জানান, এই ঘটনায় চারজন নির্দোষ ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। তদন্তের অভিমুখ ঘুরিয়ে দিতে এই কাজ করেছিল তারা। এর পর এক ব্যক্তির সাক্ষের ভিত্তিতে তাদের ৬ মাস জেলে আটকে রাখা হয়েছে। যদিও সাক্ষী আদালতে জানিয়েছে যে তাঁকে জোর করে সাক্ষ দেওয়ানো হয়েছে।

এর পরই পুলিশকে ভর্ৎসনা করে বিচারপতি মান্থা বলেন, ‘কাউকে ৬ মাস আটকে রেখে পুলিশ কি তার মৌলিক অধিকার হরণ করতে পারে?’ সঙ্গে সাক্ষী রণজিত বাগকে নিরাপত্তা দিতে নির্দেশ দেন তিনি।

গত ৯ জুলাই রাজারহাটের গাঁড়াগড়িতে উদ্ধার হয় ইয়ারুল মোল্লা নামে ওই ISF কর্মীর দেহ। ভাঙড় থানা এলাকার বড়ালি গ্রামের বাসিন্দা ছিলেন ওই যুবক। পরিবারের দাবি, রাজনৈতিক কারণে খুন করা হয়েছে ইয়ারুলকে। এই খুনের জন্য তৃণমূল নেতা কাইজার আহমেদকে দায়ী করেন নওসাদ সিদ্দিকি।

 

বাংলার মুখ খবর

Latest News

‘কত কিই যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে…’, সোহিনীকে বাসর ঘরে গানে গানে বললেন শোভন সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা মাঝরাতে বিস্ফোরণ! ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮র যুবক! নেপথ্যে কোন ঘটনা? খড়দাকাণ্ডে গ্রেফতার গাড়ি চালক, ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়েছিল সুমো ‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.