বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘অরাজকতা, বিশৃঙ্খলা, অনুন্নয়ন ও দুর্নীতির উৎপত্তিস্থল ভবানীপুর ও ডায়মন্ড হারবার’
বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে জেপি নড্ডা।  (PTI)
বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে জেপি নড্ডা।  (PTI)

‘অরাজকতা, বিশৃঙ্খলা, অনুন্নয়ন ও দুর্নীতির উৎপত্তিস্থল ভবানীপুর ও ডায়মন্ড হারবার’

  • ভবানীপুর নিয়ে নড্ডার মন্তব্য, ‘ভবানীপুরেও আমি যে সমস্ত বাড়িতে গিয়েছি সেখানে পানীয় জল পর্যন্ত পৌঁছয়নি। ট্যাঙ্কার মাফিয়ারা দাপিয়ে বেড়াচ্ছে। এটা মমতার কেন্দ্র? প্রশ্ন নড্ডার

পশ্চিমবঙ্গে অরাজকতা, বিশৃঙ্খলা, অনুন্নয়ন ও দুর্নীতির উৎপত্তিস্থল ভবানীপুর ও ডায়মন্ড হারবার। বৃহস্পতিবার বিকেলে কলকাতা লাগোয়া নিউ টাউনে এক সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করলেন বিজেপি সভাপতি জেপি নড্ডা। এদিন তিনি বলেন, জেনে বুঝেই কর্মসূচির জন্য এই ২ কেন্দ্রকে বেছেছিলাম আমি। 

এদিন এক প্রশ্নের উত্তরে ডায়মন্ড হারবার প্রসঙ্গে নড্ডা বলেন, ‘এই দুই কেন্দ্রই অরাজকতা, অসহিষ্ণুতা, বিশৃঙ্খলা ও অনুন্নয়নের উৎপত্তিস্থল। দুর্নীতির উৎপত্তিস্থলও এখানেই। সেজন্য এখানে যাওয়া খুব গুরুত্বপূর্ণ ছিল। আজ আপনারা সবাই দেখেছেন, ডায়মন্ড হারবারের কী দশা’। 

ভবানীপুর নিয়ে নড্ডার মন্তব্য, ‘ভবানীপুরেও আমি যে সমস্ত বাড়িতে গিয়েছি সেখানে পানীয় জল পর্যন্ত পৌঁছয়নি। ট্যাঙ্কার মাফিয়ারা দাপিয়ে বেড়াচ্ছে। এটা মমতার কেন্দ্র? সেই পরিস্থিতি চর্মচক্ষুতে প্রত্যক্ষ করা আমার কাজ। তাই জেনে বুঝেই আমি এই ২ কেন্দ্রকে কর্মসূচির জন্য বাছাই করেছিলাম’।

এদিন রাজ্যে অনুন্নয়ন ও অরাজকতার জন্য তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তোলেন তিনি। বলেন, অসত্য বলা শিখতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যেতে হবে। 

 

বন্ধ করুন